আজ ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

টঙ্গীবাড়িতে স্কুল ছাত্রীর নগ্ন ছবি শেয়ার,রিমান্ডে ৪ যুবক

টঙ্গীবাড়ি, মুন্সীগঞ্জ ॥ মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ীতে স্কুল ছাত্রীর নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইস বুক ম্যাসেঞ্জারে শেয়ার করায় ৪ যুবককে পুলিশ আটক করে আদালতে প্রেরন করলে আদালত প্রত্যেককে ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে।

১৯ সেপ্টেম্বর রবিবার দুপুর ১টায় গ্রেফতারকৃত আসামী আমতলী গ্রামের সিয়াম (১৯), রায়হান (১৯), মুন্না শেখ (১৯) ও মুন্না শিকদারকে (১৯) কারাগার থেকে আদালতে হাজির করা হলে মুন্সিগঞ্জ আমলি আদালত-৪ এর বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুক্তা মন্ডল রিমান্ড মঞ্জুর করেন। ১৭ সেপ্টেম্বর শুক্রবার ওই আসামিদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছিল।

স্কুল ছাত্রীর মা জানান, টঙ্গিবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী (১৫) তার মেয়ে তারা উপজেলার আমতলী গ্রামের বাসিন্দা। তার মেয়ের সাথে একই উপজেলার মারিয়ালয় গ্রামের শিমুল বেপারীর ছেলে সাগর বেপারীর (২২) বন্ধুত্ব পূর্ন সম্পর্ক। সাগর বেপারী ওই স্কুল ছাত্রীর মোবাইলের হোয়াটস অ্যাপে ফোন করে চেটিংয়ের মাধ্যমে অশ্লিল ছবি ধারন কর। পরে ধারণকৃত ছবিগুলো ওই স্কুল ছাত্রীর মায়ের মোবাইলে পাঠিয়ে স্কুল ছাত্রীকে আরো অশ্লিল ভিডিও পাঠাতে বলে। এতে ওই স্কুল ছাত্রী রাজি না হলে ওই ধারণকৃত ভিডিওগুলো ভাইরাল করে দেওয়ার হুমকি প্রদান করে।

পরে ওই ধারনকৃত ভিডিওগুলো সাগর তার ৪ বন্ধুর ফেসবুক ম্যাসেঞ্জারে শেয়ার করে। পরে ওই স্কুল ছাত্রী তার মাকে ঘটনা জানালে তার মা ওই ৪ জনকে তাদের কাছে দেওয়া ভিডিও ক্লিপটি মুছে ফেলতে বললে তারা না মুছে তাদের বন্ধুদের ম্যাসেঞ্জারে প্রেরণ করতে থাকে।

পরবর্তীতে স্কুল ছাত্রীর মা টঙ্গিবাড়ী থানায় ৫ জনকে আসামী করে অভিযোগ করলে থানা পুলিশ ৪ জনকে গ্রেফতার করতে সক্ষম হলেও আসামী সাগর বেপারী পালিয়ে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা টঙ্গিবাড়ী থানা এসআই রিয়াজুল ইসলাম জানান, ৪ আসামীকে গ্রেফতার করে ৭দিনের করে রিমান্ড আবেদন সহ আদালতে প্রেরণ করা হয়েছিল আদালত ২দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :