আজ ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

সোহেল তাজের উদ্দেশ্যে কড়া স্ট্যাটাস আসিফ নজরুলের

সভ্যতার আলো ডেস্ক- মাদক কাণ্ডে নাম আসা, রিমান্ড এবং মুক্ত হওয়া, সব কিছু নিয়েই আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন নায়িকা পরীমণি।

এর আগে দু’বার হাতে মেহেদি দিয়ে লেখা নিয়ে আলোচনায় এসেছিলেন তিনি। এবার সোশ্যাল মিডিয়ায় নতুন দু’টি ছবি আপলোড দিয়েছেন অভিনেত্রী, যা নিয়ে চলছে তুমুল বিতর্ক।

সিগারেট হাতে তার একটি ছবির সমালোচনা করে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ লিখেছেন, একজন সেলিব্রেটির কাছ থেকে এ রকম অশোভন আচরণ কাম্য নয়- আমাদের ছেলে মেয়েদের ওপর নেতিবাচক প্রভাব ফেলবে…।​

এডিট (১৮/৯/২০২১- সকাল ১১:৪৫): হাতে আজেবাজে কথা লিখে রাত বিরাতে ঘুরে বেরিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করে মানুষের বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেয়া নারী জাতিকে অবমাননা করা ছাড়া আর কিছু না। নারী পুরুষ যেই হোক না কেনো এই ধরনের আচরণ সমাজকে নেতিবাচকভাবে প্রভাবিত করে…।

সোহেল তাজের এ বক্তব্যের পক্ষে-বিপক্ষে মত দিয়েছেন অনেকে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক আসিফ নজরুল এক স্ট্যাটাসে লিখেছেন, পরীমণি সিগারেট খাচ্ছে বা আপত্তিকর কথা বলছে সেটি নিয়ে সোহেল তাজকে সমালোচনামুখর দেখলাম। এটি উনি করতেই পারেন। কিন্তু যারা দেশই গিলে খাচ্ছে বা ক্ষমতায় থাকার সুযোগে আরও বহুগুন অশালীন কথা বলছে তাদের বিরুদ্ধে সমালোচনা নেই কেনো উনার? সোহেল তাজ, আপনি মহান নেতা তাজউদ্দিন সাহেবের পুত্র। পরীমণি না, আরও বড় ক্যানভাসের দিকে তাকান। নিজের শরীর শুধু না, দেশ গড়ার চিন্তা করেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সোশ্যাল মিডিয়ায় দু’টি ছবি পোস্ট করেছেন পরীমণি। তাকে খোলা চুলে হাতে সিগারেট নিয়ে ক্যামেরায় পোজ দিতে দেখা যাচ্ছে। হাতের তালুতে মেহেদি দিয়ে লেখা ‘…ক মি মোর’ স্পষ্ট। তবে একজন পাবলিক ফিগার হয়ে তার এমন ব্যবহার নিয়ে প্রশ্ন তুলেছিলেন সোহেল তাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :