আজ ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

কেরানীগঞ্জে চাঁদা না দেয়াতে বাড়িতে ভাঙচুর

ঢাকার কেরানীগঞ্জের শুভাঢ্যা পূর্বপাড়া এলাকায় চাঁদা না দেয়ায় বাড়ি ভাঙচুর ও প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে।

এঘটনায় মো. এখলাস ৯৯৯-এ ফোন করে ৪জনকে অভিযুক্ত করেন। অভিযুক্তরা হলো, মো. শাকিল (৩৫), কানা সামসুল (৩৫), মো. বনি (৪০) ও মো. মনির (৩০)।

অভিযোগ সুত্রে জানা যায়, অভিযুক্তরা প্রভাবশালী হওয়ায় এলাকায় এমন সন্ত্রাস, ভাংচুর চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্ম করে আসছিল। এরই ধারাবাহিকতায় ঠিকাদার মো. এখলাসের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। তিনি টাকা দিতে অস্বীকার করলে গত (২০ সেপ্টেম্বর) রাতে এখলাসের বাড়িতে অতর্কিতভাবে হামলা চালায়, বাড়ির গেট, ১ তলা থেকে ৫ তলা পর্যন্ত প্রতিটি জানালার থাইগ্লাসে ঢিল ছুড়ে ভাংচুর করে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি করে। পরে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময়ে মোরশেদা(৪৭) নামে এক ভাড়াটিয়া গুরুতর আহত হয়েছেন।

এ বিষয়ে মো. এখলাস বলেন, সন্ত্রাসীরা ওই দিন রাতে আমার বাড়িতে ঢুকার চেষ্টা করে। শুধু তাই নয় আমার বাড়িতে একের পর এক ইট ছুঁড়তে থাকে ও প্রাণনাশের হুমকি-ধামকি দিতে থাকে। প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তার নিকট এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানা এসআই হাসান জানান, শুভাঢ্যা পূর্বপাড়ার ঔ বাড়িতে ভাংচুর ৯৯৯-এ সংবাদে ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। থানায় লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :