আজ ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

সিরাজদিখানে একরাতে ৭ আসামি গ্রেপ্তার

সালাহউদ্দিন সালমান ।
মুন্সীগঞ্জের সিরাজদিখানে পরোয়ার ভূক্ত নারী ও মাদকসহ ৭ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ । বৃহস্পতিবার দুপুরে তাদের আদালত প্রেরণ করা হয়।বুধবার ২২ সেপ্টেম্বর দিবাগত রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয় তাদেরকে গ্রেফতার করা হয় ।

পুলিশ সূত্রে জানযায়, বুধবার দিবাগতরাতে উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামিসহ বিভিন্ন মামলার পরোয়ানা ভূক্ত ৭জনকে গ্রফতার করা হয়। এসময় সাইফ শেখের দেহ তল্লাশি করে ২০পিফ ইয়াবা পাওয়া যায়।

গ্রেফতার কৃতরা হলেন,উপজেলার কেয়াইন ইউনিয়নের চালতিপাড়া গ্রামের মো. ফরহাদ শেখের ছেল মো. সাইফ শেখ(২১), জৈনসার ইউনিয়নের চাইনপাড়া গ্রামের আব্দুল মতিন মোল্লার ছেলে রিফাত মোল্লা(১৭), বালুচর ইউনিয়নের মোল্লার চর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে মো. মহিন উদ্দিন(৩৩) ও মো. ইমরান (২৬), রাজানগর ইউনিয়নের মধুপুর গ্রামের আনোয়ারের ছেলে হাবিবুর মিয়া(৩৩) ও আমিনুল ইসলাম(৩০), আনোয়ারের স্ত্রী সালেহা বেগম(৭০), শেখরনগর ইউনিয়নের গোপালপুর গ্রামের শেখ আহাম্মদের ছেলে শেখ আজহার আলী।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, ৭ দিনের বিশেষ অভিযানে প্রথম দিন একজন মাদক ব্যবসায়ীসহ ৭ জনক গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে । আমাদের অভিযান আগামী ৬ দিন অব্যাহত থাকবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :