আজ ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

সিরাজদিখানে দিনমজুর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

সিরাজদিখানে দিনমজুর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

সিরাজদিখান প্রতিনিধি
মুন্সীগঞ্জের সিরাজদিখানে দিনমজুর জোবায়েল (৩৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল রবিবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলা শেখরনগর ইউনিয়নের বড়াইহাজী গ্রামের শেখ নরুল আমিনের বড় শিকারপুর রিকশার গ্যারেজের পাটাতনের আড়ার সঙ্গে পাটের রশি পেচিয়ে গলা ফাঁস দিয়ে আত্মহত্যা করে। নিহত জোবায়েল চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার গৌরি শংকরপুর গ্রামের টানু মিয়ার ছেলে। তিনি কাজের সন্ধানে গত একদিন আগে সিরাজদিখানে আসে।
সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আজগর হোসেন বলেন,দিনমজুর জোবায়েল গত শনিবার এই সিরাজদিখানে আসে কাজের সন্ধানে। এরপর একটি রিকশার গ্যারেজে তিনি রিকশা চায়। সে যেহেতু নতুন সে ক্ষেত্রে তাকে পরিচিত এক জন মানুষ আনতে বলে। তার পরে একজন পরিচিত এনে সে রিকশা চায়। রিকশা দেওয়ার আগে তাকে পর্যবেক্ষণ করার সময় নেয় গ্যারেজে কতৃপক্ষ। আজ (রবিবার) সকালের দিকে গ্যারেজে পাশে বসে ছিল এবং সকাল ৯ টার দিকে তার পরিবারের সাথে কথাও বলতে গ্যারেজের লোকজন তা দেখছে। কিন্তু দুপুর সাড়ে ১২ টার দিকে হয়তো আত্মহত্যা করে। আমাদের মনে হচ্ছে পারিবারিক হতাশার কারণে এ ঘটনা ঘটতে পারে।
এর আগেও তিনি এরকম আত্মহত্যা করার চেষ্টা করেছিল। আমরা তার এক আত্মীয়র থেকে এই বিষয়ে শুনেছি। আমরা লাশ উদ্ধার করে তথাপিও মৃত্যুর সটিক নির্ণয় করার জন্যে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :