আজ ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

কেরানীগঞ্জে স্ত্রী হত্যা: পলাতক স্বামী গ্রেফতার

ঢাকার কেরানীগঞ্জে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী মো. সোহেল ভূইয়া (২৫) কে গ্রেফতার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানাপুলিশ। টাঙ্গাইল জেলার ভূঞাপুর থানার শিয়ালকোল হাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় বিষয়টি নিশ্চিত করে কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার, মো. শাহাবুদ্দিন কবীর বলেন, সিমা আক্তার (২৪) হত্যাকাণ্ডের ঘটনার পর থেকে সোহেল ভূইয়া পালাতক ছিল। নিহতের মা লিপি আক্তার (৪০) বাদী হয়ে থানায় অজ্ঞাতনামা আসামি বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে। তার ২৪ ঘন্টার মধ্যে তথ্য প্রযুক্তির সহায়তায় টাঙ্গাইল জেলার ভূঞাপুর থানার শিয়ালকোল হাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, পারিবারিক বিষয় কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে পরিকল্পিতভাবে স্ত্রী সিমা আক্তারকে গলা টিপে হত্যা করেন সোহেল। এ ঘটনায় আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

গত রোববার উপজেলার আব্দুল্লাহপুর করেরগাঁও এলাকার জলিলের বাড়ির পার্শ্ববর্তী ডোবার ঝোপের মধ্যে লাশ লুকিয়ে রেখে স্বামী সোহেল প্রতিবেশীদের জানান, সিমাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এই শুনে সবাই যখন খুঁজতে ব্যস্ত তখন স্বামী সোহেল দুই শিশু সন্তান রেখে আত্মাগোপনে যায় এবং মোবাইল ফোন বন্ধ করে দেয়। খুঁজতে গিয়ে ডোবার ঝোপের সিমার লাশ দেখতে পান স্থানীয়রা।

পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের মর্গে পাঠায়। নিহতের মা লিপি আক্তার বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় হত্যা মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :