আজ ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

সুইমিং পুলে ডুবে মালদ্বীপে দিন শুরু রাজ-শুভশ্রীর

আকাশ নীল। নীল সমুদ্র। শুভশ্রীর বিকিনিতেও বেগুনি, নীলের ছোঁয়া। মাথায় ছোট্ট চাঁপা ফুল। চোখে সানগ্লাস। সামনে বাহারি ঝুড়িতে ভেসে বেড়াচ্ছে ব্রেকফাস্ট! সুইমিং পুলের জলে কোমর ভিজিয়ে দাঁড়িয়ে আছেন শুভশ্রী . উলটো দিকে রাজের হাতে ক্যামেরা। টুক করে উঠল ছবি। শুভশ্রীর অনুরাগীরা এই ছবি দেখে বলছেন, শুভশ্রীর এরকম রূপ অনেক দিন পর দেখলাম। যুবানের মা হওয়ার পর থেকে তো এভাবে নায়িকাকে দেখেইনি অনুরাগীরা। মালদ্বীপে গিয়ে যেন পুরনো শুভশ্রীতেই ফিরলেন রাজ ঘরণী। আর ঠিক এই ভাবেই সকালটা শুরু করলেন টলিউডের এই সেলেব দম্পতি।

অন্যদিকে, খালি গা, শর্টসে সুইমিং পুলে হাঁটু গেড়ে বসে শ্য়াম্পেন ঢালতে ব্যস্ত রাজ চক্রবর্তী । ক্য়ামেরা এবার শুভশ্রীর হাতে। মালদ্বীপে গিয়ে বহুদিন পর যেন এক মাখো মাখো সকাল শুরু করলেন পরিচালক। এই ছবি পোস্ট করে শুভশ্রী লিখলেন, ‘ভালবাসা থাকলে, জীবনটা কখনও একঘেয়ে হয় না।’

গতকালই শুভশ্রী তাঁর ইনস্টাগ্রামে আপলোড করেছিলেন এক অন্তরঙ্গ ছবি। আর এবার নতুন ছবিতে ঝকঝকে সকাল আর এক মুঠো ভালবাসা ছড়িয়ে দিলেন রাজ-শুভশ্রী। রাজ, শুভশ্রীর নতুন ছবি দেখে নেটিজেনরা বলছেন, রাজ-শুভশ্রী হলেন একেবারে পারফেক্ট জুটি। অনেকে আবার বললেন, এই প্রেম বজায় থাকুক সারাজীবন। রাজ-শুভশ্রীকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনেকে।

বলিউড ও টলিউড তারকাদের পছন্দের ডেস্টিনেশন মালদ্বীপ । নীল সমুদ্রের এই দেশে অনেক তারকাই ছুটি কাটাতে ভালবাসেন। কিছুদিন আগে গিয়েছিলেন দেব ও রুক্মিণী। তার আগে আবার গিয়েছিলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। ছেলে ঝিনুক ও তাঁর প্রেমিকা দামিনীকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন শ্রাবন্তীও। এবার পাড়ি দিলেন রাজ-শুভশ্রী। সঙ্গে ছোট্ট যুবান।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :