আজ ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

সিরাজদিখানে দুর্গাপূজা উপলক্ষে উপজেলা প্রশাসনের মতবিনিময়

সিরাজদিখানে দুর্গাপূজা উপলক্ষে উপজেলা প্রশাসনের মতবিনিময়

সালাহউদ্দিন সালমান। 

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে সিরাজদীখানে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে আইন শৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভা করেছে সিরাজদিখান উপজেলা প্রশাসন । গতকাল সোমবার সকাল ১১ টায় উপজেলার অডিটোরিয়ামে উপজেলা ইউএনও সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয় ।
সভায় প্রতিটি মন্দির ও পূজামন্ডপের সার্বিক নিরাপত্তার স্বার্থে কমপক্ষে দুজন করে আনসার সদস্যকে রাখা , করোনা পরিস্থিতিতে প্রতিটি পূজামন্ডপের প্রবেশ পথে হাত ধোয়া ও হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা এবং আগত ভক্তদের মাস্ক পরিধান নিশ্চিত করতে এবং মন্ডপে সিসি ক্যামেরা স্থাপন বিষয় নিয়ে সভায় আলোচনা হয় । পুজারী ও ভক্তবৃন্দ শান্তিপুর্ন পরিবেশে পূজা উদযাপন করতে পারে সে জন্য প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্বক সহযোগীতা আসস্ত দেওয়া হয় ।

সভায় উপস্থিত ছিলেন,সহকারী কমিশনার (ভুমি)সুবীর কুমার দাস, উপজেলা ভাইস চেয়ারম্যান মইনুল হাসান নাহিদ,সিরাজদিখান থানার ওসি মোহাম্ম বোরহান উদ্দিন,মুক্তিযোদ্ধা কমান্ডার মতিন হাওলাদর,রশুনিয়া ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদার,বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ মুন্সীগঞ্জ জেলা সাধারণ সম্পাদক সুবীর চক্রবর্তী, উপজেলা পুজা উদযাপন পরিষদ সভাপতি গোবিন্দ দাস পুদ্দার,সাধারন সম্পাদক জয়হরি মল্লিক,  খ্রিস্টান ঐক্য পরিষদ সিরাজদিখান উপজেলার সাধারন সম্পাদক তপন রাজবংশী,সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ উদ্দিন বাবুল প্রমুখ । উপজেলা পূজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা এবং বিভিন্ন মন্দির কমিটির সভাপতি ও সম্পাদকরা উপস্থিত ছিলেন। এবার উপজেলার ১৪ টি ইউনিয়নে ১০৮টি মন্দির ও মন্ডপে পূজা অনুষ্ঠিত হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :