আজ ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

ভোটে হেরে যাওয়ার ভয়ে ভোটার তালিকায় অনিয়মের অভিযোগ

 

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ পৌরসভা চতুর্থ শ্রেণী  কর্মচারী এসোসিয়েশনের প্রকাশিত ভোটার তালিকা নিয়ে সমালোচনা শুরু হয়েছে। অভিযোগ উঠেছে ভোটে হেরে যাওয়ার ভয়ে ত্যাগীদের বাদ দিয়ে ভোটার তালিকা তৈরি করেছেন সংগঠনটির অনির্বাচিত সভাপতি দিদার মাদবর। নিজের লোকদের ভোটার বানানো, ইচ্ছামত যাকে খুশি পদ থেকে বাদ দেয়া, কমিটির লোকদের সাথে খারাপ আচরণ সহ বিভিন্ন ঘটনা ঘটিয়ে যাচ্ছে দিদার মাদবর।  জানা যায়, সংগঠনটির সভা চলাকালে তার নেক্বার জনক আচরণের কারণে পৌর চতুর্থ শ্রেণী কর্মচারী এসোসিয়েশনের ঢাকা বিভাগীয় কমিটির সভাপতি মাহবুব আলম পদত্যাগ করেন। এদিকে পদত্যাগ পত্র গ্রহণের পর কোন প্রকার নোটিশ না দিয়ে ভারপ্রাপ্ত সভাপতি দিয়ে নতুন ভোটার সাজানো হয়েছে।

 

মিরকাদিম পৌরসভার দুজন স্টাফ ভোটার হওয়ার লক্ষ্যে তালিকা জমা দেন। চতুর্থ শ্রেনী ঢাকা বিভাগের সেক্রেটারী মো: শহিদুল মুন্সী গ্রহণ করেন।কিন্তু এখান থেকে প্রার্থী হতে পারে জেনে দিদার মাদবর একক সিদ্ধান্ত তা বাদ দিয়ে দেন। তালিকায় নাম রাখেনি।

দিদার মাদবরের স্বেচ্ছাচারিতায় চতুর্থশ্রেনী কর্মচারীরা  ক্ষোভে ফুসে উঠছেন।

পৌর চতুর্থ শ্রেনী কর্মচারী এসোসিয়েশনের  সভাপতি দিদার মাদবর ভোটার তালিকা থেকে নামের তালিকা বাদ দেয়া হয়নি বলে দাবি করেছেন।

 

এই বিষয়ে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও প্রধান নির্বাচন কমিশনার নির্বাহী প্রকৌশলী মো: আব্দুস সাত্তার বলেন, পৌর চতুর্থ শ্রেনী কর্মচারী এসোসিয়েশনের সভাপতি দিদার মাদবর ভোটার তালিকা পাঠিয়েছেন।আমরা প্রকাশ করেছি।যদি তালিকা হতে কারো নাম বাদ দেয়া হয় তাহলে লিখিত অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

 

 

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :