আজ ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

বিরামপুরে মাদক সেবনের অপরাধে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের কারাদণ্ড

 

আব্দুর রউফ সোহেল( দিনাজপুর) বিরামপুর প্রতিনিধি :

দিনাজপুরের বিরামপুর উপজেলা প্রশাসন ও থানা পুলিশের যৌথ অভিযানে মাদক সেবনের অপরাধে ৪ যুবককে আটক পূর্বক ভ্রাম্যমাণ আদালত কারাদণ্ড প্রদান করেছেন।কারাদণ্ড প্রাপ্তরা হলেন, পৌর শহরের পূর্বপাড়া মহল্লার তাজ উদ্দিনের ছেলে শাকিল (২১), পূর্বজগন্নাথপুর মহল্লার মৃত্যু শফি রহমানের ছেলে আঃ রাজ্জাক (৩০), ইসলামপাড়া মহল্লার লুৎফর রহমানের ছেলে হারুনুর রশিদ (৩২) ও একই মহল্লার তৈয়ব আলীর ছেলে আনোয়ার হোসেন (৩৬)।

 

আটককৃতদের সেখানেই ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার।

 

বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, গতকাল রাতে পৌর শহরের বিভিন্ন স্থানে থানা পুলিশ ও উপজেলা প্রশাসন যৌথ অভিযান চালিয়ে মাদক সেবনের অপরাধে শাকিল, আঃ রাজ্জাক, হারুনুর রশিদ ও আনোয়ার হোসেনকে আটক পূর্বক ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড প্রদান করা হয় এবং কারাদন্ডপ্রাপ্ত আসামীদের আজ শুক্রবার দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক সেবনের অপরাধে শাকিলকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও আঃ রাজ্জাক, হারুনুর রশিদ এবং আনোয়ার হোসেনকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :