আজ ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

রাজধানীতে ৫ মাদক ব্যবসায়ী আটক

 

স্টাফ রিপোর্টার: র‌্যাবের পৃথক অভিযানে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ ও যাত্রাবাড়ী এলাকা হতে বিপুল পরিমাণ ইয়াবা ও হেরোইনসহ ০৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

 

শুক্রবার বেলা ২ টায়  র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৬,৭৫,০০০/- (ছয় লক্ষ পঁচাত্তর হাজার) টাকা মূল্যের ৪৫ গ্রাম হেরোইনসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ আবুল কালাম (৪৮) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০৩টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ২৩,৫০০/- (তেইশ হাজার পাঁচশত) টাকা উদ্ধার করা হয়।

 

এছাড়া গত ০৭ অক্টোবর ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ১৯:০০ ও ২০:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ধলপুর ও সায়েদাবাদ বাস টার্মিনাল এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে ২,৯১৫ (দুই হাজার নয়শত পনের) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ সাইফুল ইসলাম (৩৭), ২। মোছাঃ রেজিনা (২২) ও ৩। মোঃ ওমর ফারুক (২৫) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৩টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৫,৪০০/- (পাঁচ হাজার চারশত) টাকা উদ্ধার করা হয়। গত ০৭ অক্টোবর ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ২২:৪৫ ঘটিকায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার ওয়ারী থানাধীন এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১৭৫ (একশত পচাত্তর) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ আলমগীর (২৮) । এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরাণীগঞ্জ ও যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ইয়াবা ও অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :