আজ ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

সিরাজদিখানে অস্ত্র ও অটোরিকশাসহ ৬ ছিনতাইকারী গ্রেফতার

সালাহউদ্দিন সালমান। 

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ও ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছয়জন অটোরিকশা ছিনতাইকারীকে গ্রেফতার করে। তাদের হেফাজতে থাকা ৪ অটোরিকশাসহ অস্ত্র উদ্ধার করেছে সিরাজদিখান থানা পুলিশ।

পুলিশের তথ্য মতে, সিরাজদিখান থানাসহ মুন্সীগঞ্জ জেলার বিভিন্ন স্থান হতে ছিনতাই হওয়া ব্যাটারী চালিত অটোরিক্সা উদ্ধার সহ ৬ জন পেশাদার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে সিরাজদিখান থানা পুলিশ।

গত- (৬ অক্টোরবর) মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন ষোলঘর গ্রামে মৃত নাগর আলী শেখ এর ছেলে মোঃ আলমগীর শেখ(৩৮) তার ব্যাটারী চালিত মিশুক যোগে ভাতিজা জাহিদুল ইসলাম সহ অসুস্থ্য রুগী মোঃ মনির হোসেন জীবনকে সিরাজদিখান থানাধীন নিমতলা প্রাইভেট হাসপাতাল হতে চিকিৎসা গ্রহণ শেষে হাসাড়ার উদ্দেশ্যে রওনা করেন।

একই তারিখ রাত অনুমান ০৩.৫০ ঘটিকার সময় সিরাজদিখান থানাধীন চালতিপাড়া নামক স্থানে পৌছা মাত্রই অজ্ঞাতনামা ৫/৬ জন লোক পাকা রাস্তার পশ্চিম পাশের লেনে ধইঞ্চার আটি রেখে যান চলাচলের প্রতিবন্ধাকতা ও বিঘ্ন সৃষ্টি করিয়া দেশীয় অস্ত্র শস্ত্র নিয়া তাদের মিশুক গাড়ী থামায় এবং মোঃ মনির হোসেন জীবন ও মোঃ জাহিদুল ইসলামকে সহ তাদের তিন জনকে অস্ত্রের মুখে পাকা রাস্তার উপর হতে ভিন্ন পথে জনমানবহীন নির্মানাধীন রেল লাইনের পশ্চিম দিকে জলাশয়ের পাশে হাত, পা ও মূখ বেধে মারপিট করে। অজ্ঞাত ছিনতাইকারীরা ভিকটিমদের মোবাইল, ম্যানি ব্যাগ, ১২ আনা ওজনের একটি স্বর্ণের চেইন, ০৫ আনা ওজনের একটি স্বর্ণের আংটি, একটি কানের আইপড সহ প্রয়োজনীয় কাগজ পত্র ও হাসপাতাল এর পেসক্রিপশন ছিনিয়ে নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :