আজ ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

বিনাইল ইউনিয়নের আবারো চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম

 

আব্দুর রউফ সোহেল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ দিনাজপুরের বিরামপুর উপজেলা ৫নং বিনাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান সমাজসেবক ও বর্তমান ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম।

তিনি অত্র ইউনিয়নের ৯নং ওয়ার্ডের করমজী গ্রামের মৃতঃ তছির উদ্দিনের ছেলে। সমাজসেবক ও বর্তমান ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম আগামী নির্বাচনে ৫নং বিনাইল ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী।

 

ওই ইউনিয়নের স্থানীয় বাসিন্দারা জানান, সমাজসেবক ও বর্তমান ইউপি চেয়ারম্যান  শহিদুল ইসলাম ৫বছর যাবত অত্র ইউনিয়নে চেয়ারম্যান পদে থাকলেও কারো সাথে কোন রকম ঝামেলা,কোন কাজে আর্থিক কোন লেনদেন বা কোন দু’কথা হয়নি, বরং উপকার করছে কোন টাকা ছাড়াই আর এসব কারণেই  শহিদুল ইসলাম অত্র ইউনিয়নে সবার কাছে বেশ জনপ্রিয়। তিনি করোনাকালীন সময়ে সবাইকে এক সাথে নিয়ে মাস্ক বিতরণ ও অসহায় দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী এবং শীতবস্ত্র বিতরণ করে আসছে। এছাড়াও বিভিন্ন স্কুল-কলেজ, মসজিদ, মাদ্রাসা, এতিমখানাসহ দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য (এমপি) এর সহযোগিতায় সোলার স্থাপন করেন ও অত্র ইউনিয়নের বিভিন্ন স্কুল কলেজ,মসজিদ, মাদ্রাসা, এতিমখানাসহ সহযোগিতা করে আসছে এবং অত্র ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে তার কাছে অসহায় গরীব দুস্থ মানুষদের  সহযোগীতা অদ্যাবধি করে যাচ্ছেন। এছাড়াও বিয়ে বাড়ি, মরা বাড়িতে সহযোগিতা করে আসছেন। ওই ইউনিয়নের স্থানীয় বাসিন্দারা আরো জানান, সব ধরনের মানুষের সাথে সু সম্পর্ক রয়েছে শহিদুল ইসলামের। তার কাছে সব ধরনের মানুষ যেতে পারে,কোন সময় দরকার হলে তাকে পাওয়া যায়। এছাড়াও  এলাকার মানুষের বিপদ-আপদে পাশে থাকায় সবাই এই জন্য তাঁকে পছন্দ করেন। তাই এলাকার মানুষই তাঁকে আবারও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিতে অনুরোধ করেছেন। এবার আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেলে চেয়ারম্যান শহিদুল ইসলাম বিপুল ভোটের ব্যবধানে অত্র ইউপিতে বিজয়ী হবে বলে বিশ্বাস করেন তারা।

 

এ বিষয়ে শহিদুল ইসলাম বলেন,আমি পাঁচ বছর অত্র ইউনিয়নে সত্যতার সহিত সঠিক ভাবে চেয়ারম্যানের দায়িত্ব পালন করছি। কারো সাথে কোন আর্থিক কোন লেনদেন করি নাই। আমি যতদুর পারছি আমার সাধ্য মত অত্র ইউনিয়নের মানুষের সেবা দেওয়ার চেষ্টা করছি। আমি অত্র ইউনিয়নে চেয়ারম্যান পদে দায়িত্বে থাকাকালীন সময়ে করোনাকালীন সরকারী ভাবে বরাদ্দকৃত ত্রাণ ইউনিয়নের গরীব,অসহায় দুস্থ্য পরিবারের মাঝে বণ্ঠন করছি। আমার ইউনিয়নে বিনা টাকায় সরকারী ভাবে পাওয়া বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃকালীন ভাতা সমান ভাবে প্রতিটি ওয়ার্ডে যারা পাওয়ার যোগ্য তাদের মাঝে সুষ্ঠুভাবে বণ্ঠন করছি। সরকার থেকে সরকারি ভাবে পাওয়া বরাদ্দকৃত ভিজিএফ চাল/নগদ অর্থ অত্র ইউনিয়ের জনগণের মাঝে সুষ্ঠু ও সঠিক ভাবে বন্ঠন করছি। এছাড়াও বিভিন্ন স্কুল কলেজ, মাদ্রাসা, এতিমখানায় সহযোগিতা, সরকারী ভাবে বরাদ্দকৃত সোলার স্থাপন করছি। অত্র ইউনিয়নের রাস্তাঘাট ব্রীজ কালভার্ড নির্মাণ করছি ও হাট বাজার রাস্তা ঘাট এবং বাজারের মোড়ে মোড়ে সরকারি সোলার স্থাপন করছি। আর এসব সম্ভব হয়েছে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি) দিক নির্দেশনার। এসবের জন্য আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অত্র ইউনিয়ের জনগণ আমাকে পুনঃরায় চেয়ারম্যান নির্বাচিত করবেন। তাই আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীর ও আওয়ামীলীগের নেতাকর্মীরা দেশ ও জনগণের সেবা করার জন্য আমাকে মনোনয়ন দিবেন ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :