আজ ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

শাহরুখকেও ১০ বছর আগে বিপদে ফেলেছিলেন সমীর

গত ২ অক্টোবর মাদক পার্টি থেকে যিনি আরিয়ান খানকে আটক করেছিলেন, তিনি সমীর ওয়াংখেড়ে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কর্মকর্তা।

মধ্য তিরিশের সমীর ছদ্মবেশ নিয়ে মুম্বাই থেকে গোয়াগামী সেই প্রমোদতরীতে ওঠেন। এর পরের ঘটনা এত দিনে প্রত্যেকেরই জানা। কিন্তু জানেন কি শুধু আরিয়ানই নয়, অতীতে সমীরের জন্য সমস্যায় পড়েছিলেন শাহরুখ স্বয়ং?

সে এক দশক আগের কথা। বিদেশে পরিবারের সঙ্গে ছুটি কাটিয়ে দেশে ফিরছিলেন শাহরুখ। কিন্তু বিমানবন্দরে পা রাখতেই ঘটে বিপত্তি। বলিউডের ‘কিং’-কে আটকে দিয়েছিলেন শুল্ক বিভাগের আধিকারিকরা। সমীর তখন এনসিবি-র আধিকারিক নন। শুল্ক বিভাগের ডেপুটি কালেক্টর। বিমানবন্দরে শাহরুখকে আটকে রেখে দীর্ঘ সময় ধরে তাঁকে জিজ্ঞাসাবাদ করেন।

জানা যায়, হল্যান্ড এবং লন্ডন থেকে অতিরিক্ত কেনাকাটা করে ফেলেছিলেন শাহরুখ এবং তাঁর পরিবার। ২০টি ব্যাগ বোঝাই করে জিনিসপত্র নিয়ে এসেছিলেন তাঁরা। নিয়ম ভেঙে পার পাননি স্বয়ং শাহরুখ। দেড় লক্ষ টাকা জরিমানা দিতে হয়েছিল তাঁকে।

আপাতত আরিয়ানের জন্য বিশেষ কোনও আয়োজন করা হয়নি। আর পাঁচজন অভিযুক্তের মতোই হাজতে দিন কাটছে তাঁর। এক দশক আগে এবং পরে সমীর যে একই রকম একরোখা, তা আর বলার অপেক্ষা রাখে না। আনন্দবাজার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :