আজ ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

আওয়ামীলীগ সাধারণ সম্পাদকের পূজা মণ্ডপ পরিদর্শন

 

স্টাফ রিপোর্টার।
সিরাজদিখানে চলমান শারদীয় দূর্গা পূজা উপলক্ষে উপজেলার বিভিন্ন মণ্ডপ পরিদর্শন করেছেন সিরাজদিখান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু বকর সিদ্দিক।
বৃহস্পতিবার উপজেলার চিত্রকোট. মালখানগর, বয়রাগাদী ইউনিয়নের বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন ও স্থানীয়দের সাথে আলোচনা করেন। এলাকার হিন্দু ধর্মালম্বী নেতা ও আগত ভক্তবৃন্দের সার্বিক খোঁজ-খবর নেন এবং তাদের সাথে শারদীয় শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। এসময় সাধারণ সম্পাদক তার বক্তব্যে বলেন,‘শারদীয় দূর্গোৎসবের আনন্দ ভাগাভাগি করে নিতে আজ আপনাদের মাঝে এসেছি। করোনার সংক্রমণ রোধে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। সরকারি নির্দেশনা মেনে না চললে আপনারা ক্ষতিগ্রস্থ হবেন।’

এসময় অন্যান্যদের মাঝে আর উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি মধু সুদন দাস দুলু যুগ্ম সাধারন সম্পাদক ইকবাল হোসেন সুরুজ,উপজেলা আওয়ামীলীগ নেতা সোহরাব হোসেন ,চিত্রকোট ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সামসুল হুদা বাবুল ও সাধারন সম্পাদক ইন্জিনিয়ার ইয়াকুব . যুবলীগ চিত্রকোট ইউনিয়নের সভাপতি শাহাআলম , সাধারন সম্পাদক উজ্জল দেওয়ান, বয়রাগাদী ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন গাজী ,সাধারন সম্পাদক শহিদুল্লা শহিদ সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :