আজ ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

সিরাজদিখানে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত 

 

সালাহউদ্দিন সালমান।

“এসো হাতে হাত ধরি মানুষের কল্যাণে কাজ করি” এই শ্লোগানে বালুচর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের শুভ উদ্বোধন উপলক্ষে মুন্সীগঞ্জে সিরাজদিখানে গ্রাম ভিত্তিক ফ্রি মেডিকেল ক্যাম্প  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শনিবার (১৬ অক্টোবর) সকাল ১০টায় ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এর আয়োজনে  উপজেলার বালুচর ইউনিয়নের কালিনগর বানু মার্কেট এলাকায় হাজী আবুবকর সিদ্দিক উচ্চ বিদ্যালয়ে ফ্রি মেডিক্যাল ক্যাম্প  অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

বালুচর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো: ওমর ফারুক জানান সমাজসেবার পাশাপাশি আমরা শিক্ষা ও চিকিৎসা সেবাকেই গুরুত্বের সাথে দেখছি। করোনাকালীন সময়ে মানুষকে সেবা দিতে গিয়েই আমাদের এই সংগঠনের জন্ম। এতে বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা এ মেডিক্যাল ক্যাম্পটি পরিচালিত হয় ।মেডিসিন, ডায়াবেটিকস সহ সারাদিন ব্যাপী বিভিন্ন রোগের চিকিৎসা করা হয় ।  বিশেষঞ্জ ডা: ৩০০জন রোগী দেখেন ।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বালুচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুবকর সিদ্দিক,বালুচর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি নয়ন রানা,সাধারন সম্পাদক ওমর ফারুক,মৎস্যলীগ সভাপতি  আফজাল ,স্বপ্নসিঁড়ি সমাজকল্যাণ সংস্থা সভাপতি মাহমুদুর রহমান উজ্জল,ইউথ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বায়েজিদ খান সহ বালুচর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সদস্যবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :