আজ ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

সিরাজদিখানে আ.লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

সিরাজদিখানে আ.লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

সালাহউদ্দিন সালমান।

মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগ ও সহ সকল সহযোগী ও অঙ্গ সংগঠনের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত। প্রতিকূল আবহাওয়া মধ্যেই সারাদেশের ন্যায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মঙ্গলবার বিকালে উপজেলা আওয়ামী লীগ সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা বের করে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুবকর সিদ্দিক এর নেতৃত্বে শান্তি শোভাযাত্রায় দলীয় নেতা-কর্মীদের সাথে সর্বস্তরের মানুষদের অংশগ্রহন করতেও দেখা যায়। পাশাপাশি উপজেলা আওয়ামী যুব লীগ, সেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নিজ নিজ ব্যানারে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রায় অংশ নেয়।

এসময় সংক্ষিপ্ত সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মহিউদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাবকে সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুবকর সিদ্দিক, সাবেক সাধারন সম্পাদক এস এম সোহরাব হোসেন, জেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সুবীর চক্রবর্তী, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মীর মোশারফ হোসেন সুমন, উপজলা স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক, শামীম চৌধুরী চঞ্চল, তাতীলীগ সভাপতি রাসেল শেখ , ছাত্রলীগ সভাপতি সৈকত মাহমুদ প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :