আজ ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

আজও জামিন মেলেনি আরিয়ান খানের

ফের জামিন আবেদন নামঞ্জুর হলো শাহরুখপুত্র আরিয়ান খানের। বুধবার (২০ অক্টোবর) পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী তার জামিন আবেদনের শুনানি হয়। শুনানি শেষে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন মুম্বাই আদালত।

এদিন শুনানিতে আরিয়ানের বিরুদ্ধে নতুন অভিযোগ উত্থাপন করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তিনি নাকি বলিউডের এক উঠতি মডেলের সঙ্গে মাদক নিয়ে চ্যাটিং করেছেন। সেই কথোপকথনের নথি আদালতে জমা দিয়েছে এনসিবি।

একাধিক সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, বলিউডের এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সে দিন হোয়াটস্অ্যাপে আরিয়ান মাদক নিয়ে আলোচনা করেছিলেন, তার প্রমাণ রয়েছে। শুধু তাই নয়, আরিয়ান বিদেশে এমন কয়েকজনের সঙ্গে নাকি যোগাযোগ রাখতেন যারা আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গে যুক্ত। তাদের সঙ্গেও হোয়াটস্অ্যাপে কথোপকথন প্রমাণ হিসেবে আদালতে পেশ করেছে এনসিবি। ফলে আরিয়ানের জামিন পাওয়া আরও কঠিন হয়ে গেল বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর তদন্তে মূল অভিযুক্ত আরিয়ান খান। তদন্তকারী আধিকারিকদের অভিযোগ, শাহরুখ পুত্র মাদকদ্রব্য গ্রহণ করেছিলেন এবং মাদকদ্রব্যের অবৈধ কারবারের জন্য বিদেশে এমন কিছু ব্যক্তির সঙ্গে তার যোগাযোগ ছিল যারা আন্তর্জাতিক ড্রাগ নেটওয়ার্কের অংশ বলে সন্দেহ করা হচ্ছে।

উল্লেখ্য, কর্ডেলিয়া প্রমোদ তরণীতে মাদক কাণ্ডে শাহরুখ তনয়ের গ্রেফতারির পর থেকে আলাদা মাত্রা পেয়েছে মামলাটি। বলিউড তারকা থেকে শুরু করে রাজনীতিকরা, অনেকই শাহরুখের পাশে দাঁড়াচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :