আজ ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

ইউপি নির্বাচন: মুন্সীগঞ্জ সদরে আ.লীগের মনোনয়ন দৌঁড়ে পুরাতনরাই এগিয়ে

 

মাহবুব আলম জয়:  গত ১৪ই অক্টোবরের নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী ২৮শে নভেম্বর  মুন্সীগঞ্জ সদরের ৯টি ইউনিয়নের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। আগামী ২ নভেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ। মনোনয়নপত্র বাছাই ৪ নভেম্বর ও প্রত্যাহারের শেষ সময় ১১ নভেম্বর।সদর উপজেলার ৯টি ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থীদের নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ।  নৌকা প্রতীকের প্রার্থীদের মধ্যে

চরকেওয়ার ইউনিয়নে আফছার উদ্দিন ভূইয়া মনোনয়ন পেয়েছেন। তিনি সদর থানা আ.লীগের সভাপতি হিসেবে দায়িত্বপালন করছেন। ছিলেন জেলা পরিষদের সদস্যও। রামপাল ইউনিয়নে মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আ.লীগের সভাপতি   মোশারফ হোসেন মোল্লা। তিনি গত নির্বাচনেও দলীয় মনোনয়ন পেয়েছিলেন।  আধারা ইউনিয়নে মনোনয়ন পেয়েছেন সোহরাব হোসেন। এর আগেও তিনি এই ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হন। বাংলাবাজার ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান  সোহরাব হোসেন পীর মনোনয়ন পেয়েছেন। শিলই ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান  আবুল হাশেম লিটন মনোনয়ন পেয়েছেন। মোল্লাকান্দিতে নৌকার মনোনয়ন পেয়েছেন মো: রিপন হোসেন।  তিনি এর এর আগে এখানে চেয়ারম্যান পদে বিজয়ী হন। মহকালিতে ইউনিয়ন আ.লীগের সভাপতি মো: শহিদুল ইসলাম মনোনয়ন পেয়েছেন ।

 

এছাড়াও পঞ্চসার ইউনিয়ন আ.লীগের সভাপতি মো: আলমগীর খান নৌকার মনোনয়ন পেয়েছেন।তিনি দীর্ঘদিন যাবৎ ইউনিয়ন আ.লীগের সভাপতি পদে রয়েছেন। নতুন মুখ হিসেবে দল থেকে মনোনয়ন পেয়েছেন।তিনি ছাড়াও এবার বজ্রযোগীনি থেকে মনোনয়ন পেয়েছেন  নতুন মুখ মো. রবিন হোসেন। তিনি বজ্রযোগিনী আ.লীগের সভাপতি পদে দায়িত্বপালন করছেন।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :