আজ ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ফরিদপুরের কৃতি সন্তান এসআই মোহাম্মদ ইমরান খান 

মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ফরিদপুরের কৃতি সন্তান এসআই মোহাম্মদ ইমরান খান 

সালাহউদ্দিন সালমান।
মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানায় ওয়ারেন্ট তামিল ও মাদক উদ্ধার, চোরাই মোটরসাইকেল উদ্ধার সহ চোর চক্রের সক্রিয় সদস্যদের গ্রেফতার, ভিকটিম উদ্ধার এবং নিয়মিত মামলার তদন্তে বিশেষ ভুমিকা রাখাসহ সার্বিক কার্যক্রমে মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন সিরাজদিখান থানার এসআই মোহাম্মদ  ইমরান খান।

মেধাবী এই পুলিশ অফিসার ফরিদপুরের ভাংগা উপজেলার খাকান্দা গ্রামে জন্মগ্রহণ করেন।  তিনি ২০১৮ সালে ৩৬তম ব্যাচে ক্যাডেট এসআই হিসেবে পুলিশ একাডেমি, সারদা, রাজশাহীতে প্রশিক্ষণ সমাপ্ত করে বর্তমানে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানায় কর্মরত আছে।

গত সোমবার ২৫ অক্টোবর দুপুরে মুন্সীগঞ্জ জেলা পুলিশ লাইনে অনুষ্ঠিত অক্টোবর ২০২১ এর মাসিক কল্যান সভার হল রুমে শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হওয়ায় চৌকস পুলিশ অফিসার এসআই মোহাম্মদ ইমরান খানের হাতে পুরস্কার এবং সনদপত্র তুলে দেন মুন্সীগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার আব্দুল মোমেন (পি পি এম)। এ সময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুমন দেব,

অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ আদিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিনহাজ-উল ইসলাম সহ জেলার অন্যান্য উর্ধতন অফিসার বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :