আজ ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

মুক্তারপুর পেট্রোল পাম্প ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২০

রাব্বি হোসেন
মুন্সীগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর পেট্রোল পাম্প ভয়াবহ সড়ক দুর্ঘটনায় রুনা আক্তার(৩৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ২০ জন। সোমবার বেলা সাড়ে ১২ টার দিকে উপজেলার মুক্তারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুজনকে ঢাকায় স্থান্তর করা হয়েছে।
নিহত রুনা আক্তার রাজধানীর মিরপুর এলাকার আব্দুল হালিমর স্ত্রী। আহতরা হলেন, খোরশেদ ফকির(৭০) , তাছমিয়া আক্তার(৬), সিদ্দিকা বেগম(৩৫), পিয়ার হোসেন (৪০), সুমন মিয়া (৪০), মো.তামিম(১৮), নুসরাত আক্তার(১৮), মিরকাদিম তিলাদীচর এলাকার জিনাই সরকারের ছেলে লিটন সরকার(২৮), রামেরগাঁও এলাকার দুলাল (৫০), চরমুক্তারপুর এলাকার হাবিবা (৫০), দালালপাড়ার মো: খোকনের ছেলে সৌরভ (২৩), মিরপুর ঢাকার হালিমের ছেলে শামীম (২৮), রামপালের মৃত সিদ্দিক শেখের ছেলে আফরাহিন (২৮), আলাউদ্দিন ছৈয়াল (৬৫), শরিফ হোসেন(৩০), ইব্রাহিমের ছেলে মো.রুবেল(৩০), জাকারিয়া (৩৫) সহ আরো বেশ কয়েকজন।
স্থানীয় ও প্রত্যক্ষ দর্শীর জানান, বেলা সাড়ে ১২ টার দিকে মুক্তারপুর পেট্রোল পাম্প এলাকায় গাড়ির ধীরগতির ছিল। যানজটে পরে রাস্তার উপর অনেকগুলো যাত্রীবাহী গাড়ি অপেক্ষমান ছিল। হঠাৎ করে পেছন থেকে একটি ট্রাক এসে সিএনজি গুলোর উপরে উঠিয়ে দেয়। সিএনজি ও ব্যাটারি চালিত অটোতে থাকা যাত্রীরা গুরুতর আহত হয়। পুলিশ ও স্থানীয় ব্যক্তিরা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :