আজ ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

তৃতীয় বারের মতো নির্বাচনে জয়ী হবো-আক্তারউজ্জামান জীবন

স্টাফ রিপোর্টারঃ
মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান হাজী আক্তারউজ্জামান জীবন। সুষ্ঠু ভোট হলে জনগণের বিপুল পরিমাণ ভোটে তৃতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হবেন বলে জানান তিনি। এরই মধ্যে দিন-রাত ইউনিয়নের প্রতিটি ভোটারের বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনি প্রচারণাও চালাচ্ছেন তিনি। তিনি জানান, জনগণের ভালোবাসায় আবার নির্বাচনে নেমেছি।

স্থানীয়রা জানিয়েছেন, দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে দুই দুই বারের সফল চেয়ারম্যান হাজী আক্তারউজ্জামান জীবনের নাম উল্লেখযোগ্যভাবে শোনা যাচ্ছে। এ বারের নির্বাচনে চরকেওয়ার ইউনিয়নে একাধিক প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করলেও প্রচারণায় এগিয়ে হাজী আক্তারউজ্জামান জীবন।

তারা জানান, প্রার্থীদের প্রতিদ্ব›িদ্বতার মধ্যে শীর্ষে রয়েছেন সফল চেয়ারম্যান হাজী আক্তারউজ্জামান জীবন। এ ছাড়া চরকেওয়ার ইউনিয়নে আক্তারউজ্জামান জীবন দীর্ঘদিন ধরে গরিব-দুঃখী মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। কাজেই সাধারণ জনগণ চেয়ারম্যান প্রার্থী হিসেবে তার মতো একজন সৎ, যোগ্য, ত্যাগী, গ্রহণযোগ্য ও দুর্নীতিমুক্ত ব্যক্তিকেই চেয়ারম্যান হিসাবে দেখত চায়। এলাকার রাস্তা-ঘাট নির্মাণসহ মসজিদ-মন্দিরে অনুদান, অসহায় গরিব-দুঃখীদের মাঝে বস্ত্র বিতরণ ও নগদ অর্থ প্রদান, নিজ অর্থায়নে বাঁশের সাঁকো নির্মাণ ছাড়াও অনেক উন্নয়নমূলক কাজ করে করেছেন। তাই আসন্ন চরকেওয়ার ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাজী আক্তারউজ্জামান জীবনকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সাধারণ ভোটাররা।

এ বেপারে হাজী আক্তারউজ্জামান জীবন আরো জানান, আমার লক্ষ্য ইউনিয়নের সাধারণ মানুষের পাশে থেকে কাজ করা। শিক্ষিত সমাজ গড়া, মাদক ও সন্ত্রাস মুক্ত করে সমাজের উন্নত সমৃদ্ধি বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে কাজ করা। কাজেই আসন্ন ইউপি নির্বাচনে জয়ী হলে তিনি ইউনিয়নের সকলকে নিয়ে এলাকায় উন্নয়নের কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :