রবিবার , ২৫ ফেব্রুয়ারি ২০২৪ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

প্রচারণায় বাধার অভিযোগে মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
ফেব্রুয়ারি ২৫, ২০২৪ ৭:১৫ অপরাহ্ণ

 

স্টাফ রিপোর্টারঃ

মুন্সীগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে প্রচারণায় বাধা ও নির্বাচনি এলাকায় আতঙ্কিত পরিবেশ তৈরির মাধ্যমে ভোট কাস্টিং কমানোর প্ররোচনার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন মেয়র প্রার্থী মাহতাব উদ্দিন কল্লোল।

রোববার (২৫ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে মুন্সীগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে প্রতিদ্বন্দ্বী প্রার্থী চৌধুরী ফাহরিয়া আফরিন ও তার স্বামী মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ফয়সাল বিপ্লবের বিরুদ্ধে এ অভিযোগ করেন তিনি।

মেয়র প্রার্থী কল্লোল বলেন, নির্বাচনের শুরু থেকেই বিভিন্নভাবে বাঁধে দিচ্ছে প্রতিপক্ষ প্রার্থী ফাহরিয়া আফরিনের লোকজন। প্রচারণার প্রথম দিন (শুক্রবার) রণছ রুহিতপুর এলাকায় গেলে তাদের সমর্থক আমার কর্মীকে (লাকি) গালিগালাজ ও শ্লীলতাহানি করে।

‘ওই দিন বিকেলে শহরের মানিকপুর এলাকায় আমার স্ত্রী জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক মোরশেদা বেগম লিপির পথরোধ করে তার সঙ্গে থাকা ছাত্রলীগ কর্মী শান্তকে ছুরিকাঘাত করে জখম করা হয়।’ – যোগ করেন তিনি।

কল্লোল বলেন, পরের দিন (শনিবার) শহরের হাটলক্ষ্মীগঞ্জ এলাকায় ভোট চাইতে গেলে প্রতিদ্বন্দ্বী প্রার্থী চৌধুরী ফাহরিয়া আফরিনের সমর্থকরা আমার লোকজনদের লাঞ্ছিত ও অপদস্থ করে।

নিপীড়নের মাত্রা দিনদিন বাড়ছে ও এসব ঘটনায় এখন পর্যন্ত থানায় ৫টি অভিযোগ করেছেন জানিয়ে তিনি আরও বলেন, সুষ্ঠু নির্বাচনে ভয় পাচ্ছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী আফরিন। তাদের উদ্দেশ্য সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করে নিজেদের ব্যক্তিগত স্বার্থ প্রতিষ্ঠা করা ও মুন্সীগঞ্জ পৌরসভাকে টেন্ডারবিহীন লুটপাটের অভয়ারণ্যে পুনঃপ্রতিষ্ঠা করা।

এমতাবস্থায় সুষ্ঠু অংশগ্রহণমূলক নির্বাচনের জন্য নিরপেক্ষ প্রশাসনিক আচরণের দাবি জানান মাহতাবউদ্দিন কল্লোল।

অভিযোগের বিষয়ে জানতে চৌধুরী ফাহরিয়া আফরিন ও মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ফয়সাল বিপ্লবের মুঠোফোনে একাধিকবার কল করলেও তারা কেউ ফোন রিসিভ করেননি।

সর্বশেষ - মুন্সীগঞ্জ