আজ ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

বিএনপি পরিবারের প্রার্থী আব্দুল হক মোল্লা

স্টাফ রিপোর্টারঃ

আসন্ন তৃতীয় ধাপে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আগ্রহের কমতি নেই তৃনমূলে। সবকিছু ঠিক থাকলে নির্বাচনী তফসিল অনুযায়ী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে তৃতীয় ধাপে মুন্সীগঞ্জ সদর উপজেলার ৯ টি ইউনিয়নের ভোটগ্রহণ। মুন্সীগঞ্জ সদর উপজেলার চরাঞ্চলের অন্যতম আধারা ইউনিয়নের নির্বাচনী এলাকায় চায়ের টেবিল থেকে রাজনৈতিক টেবিল অবধি সর্ব মহলে সুভা পাচ্ছে আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীদের অবস্থান সম্পর্কে। চলছে ব্যক্তি বুঝে আলোচনা-সমালোচনা। সাথে স্থানীয় ভোটাররা হিসেব কষছেন পিছনে নির্বাচনের প্রাপ্তি-অপ্রাপ্তি নিয়ে।

আধারা ইউনিয়নবাসী জানিয়েছেন ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় কোন্দলের কারণে নৌকা প্রতিকের প্রার্থী থাকা সত্তে¡ও একাধিক স্বতন্ত্র প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছে। নির্বাচনী প্রচারণায় নৌকার প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীরা দৌড়ঝাঁপ করলেও বিএনপি পরিবারের স্বতন্ত্র প্রার্থী মোঃ আব্দুল হক মোল্লার অবস্থান অন্তরালে। ইউনিয়নটির আওয়ামী লীগের অভ্যন্তরীন কোন্দলের কারণে নিজের অবস্থান পাকাপুক্ত করছে বিএনপি পরিবারের প্রার্থী আব্দুল হক মোল্লা। এছাড়াও আধারার বিএনপির একাধিক সন্ত্রাসী বাহিনী তার পক্ষে থেকে নির্বাচনী প্রচারণা চালাচ্ছে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।

জানা যায়, আব্দুল হক মোল্লার বড় ভাই রহমান মোল্লা ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসার পরে আধারা ইউনিয়নে আওয়ামী লীগের কর্মীদের এলাকা ছাড়া করে এককভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়। এরপর তার পরিবারের দাপটে আওয়ামী লীগের তৃণমুলের কর্মীরা এলাকা ছাড়া হয়। বর্তমানে সেই পরিবারের সদস্য আব্দুল হক মোল্লা ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন। স্থানীয়রা জানান, এই পরিবারের সদস্য আব্দুল হক মোল্লা যদি ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয় তাহলে আওয়ামী লীগের নেতাকর্মীরা নির্যাতিত হয়ে এলাকা ছাড়া হতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :