আজ ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

জেলে বসে ধর্ষণ মামলার আসামী পেলেন নৌকার মনোনয়ন

 

সালাহউদ্দিন সালমান॥
জেলে বসে ধর্ষণ মামলার আসামী নৌকার মনোনয়ন পেয়েছে। গতকাল চতুর্থ ধাপের নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণায় এমনই একজন প্রার্থীর নাম প্রকাশ করে কেন্দ্রীয় আওয়ামী লীগ। ওই প্রার্থী মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কোলা ইউপি বর্তমান চেয়ারম্যান মীর লিয়াকত আলী।
জানা যায়, ২০১৭ সালের সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর লিয়াকত আলীর খাসকামরায় বোলতলী স্কুলের ৮ম শ্রেণির এক ছাত্রী ধর্ষিত হয়। যার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে ধর্ষক। ঘটনার ৯ মাস পরে সিরাজদিখান থানায় ছাত্রীর মা বাদী হয়ে ২ জনকে আসামী করে ২০১৮ সালের জুলাই মাসে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করে। ওই ধর্ষণ মামলার আসামী হওয়ায় আদালতে হাজিরা দিতে গেলে আদালত চেয়ারম্যান মীর লিয়াকত আলীকে জেল হাজতে প্রেরন করে। বর্তমানে তিনি জেলেই রয়েছেন।

এ ব্যাপরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মো. লুৎফর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, মীর লিয়াকত আলী সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়নটির আওয়ামী লীগের সাবেক সভাপতি। তিনি বর্তমানে জেলে আছেন বলে আমরা অবগত আছি। তার পক্ষে তার ছেলে চতুর্থ ধাপের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে আবেদন জমা দেন। আমরা অন্যান্যদের সাথে তার নামের তালিকাটিও কেন্দ্রে পাঠায়। এবং সেখানেও আমরা উল্লেখ করে দেই তিনি বর্তমানে জেলে আছেন। কেন্দ্রীয় আওয়ামী লীগ তাকে গতকাল কোলা ইউনিয়নের প্রার্থী হিসেবে মননোয়ন দিয়ে নাম ঘোষনা করেছেন।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :