বুধবার , ২৩ আগস্ট ২০২৩ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

মুন্সীগঞ্জে এইচএসসি পরীক্ষায় মামাতো বোনের প্রক্সি দিতে এসে ফুপাতো বোন আটক

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
আগস্ট ২৩, ২০২৩ ৯:৫৭ পূর্বাহ্ণ
এইচএসসি পরীক্ষায় মামাতো বোনের প্রক্সি দিতে এসে ফুপাতো বোন আটক

স্টাফ রিপোর্টার।

মুন্সীগঞ্জ শহরে মঙ্গলবার এইচএসসি পরীক্ষায় মামাতো বোনের প্রক্সি দিতে এসে ধরা পড়েছে ফুপাতো বোন। বহিস্কার করা হয়েছে মূল পরীক্ষার্থীকে। বেলা ১১ টার দিকে শহরের সরকারি হরগঙ্গা কলেজ পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে। ইংরেজি প্রথম পত্রের পরীক্ষা চলাকালে প্রক্সি দিতে এসে ফুপাতো বোন সাদিয়া আক্তারকে (২২) হাতেনাতে আটক করেন পরীক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রফেসর ড. মো. নুরুল ইসলাম।

এ ঘটনায় তিনি মূল পরীক্ষার্থী জেসিয়া আক্তারকে (২০) বহিস্কার করেছেন। জেসিকা মুন্সীগঞ্জ পৌরসভার হাওলাদার পাড়া এলাকার জব্বার দেওয়ানের মেয়ে ও আটক সাদিয়া একই এলাকার আওলাদ হোসেনের মেয়ে।
প্রফেসর ড. মো. নুরুল ইসলাম জানান, শহরের সরকারি মহিলা কলেজের শিক্ষার্র্থী জেসিয়া আক্তার হচ্ছেন মূল পরীক্ষার্থী। সরকারি হরগঙ্গা কলেজ কেন্দ্রে তাদের পরীক্ষা হচ্ছিলো। ইংরেজি প্রথম পত্রের পরীক্ষা চলাকালে বোরকা পরিহিত এক পরীক্ষার্থীকে সন্দেহ হয়। পরে তার বোরকা খুলে দেখলে প্রবেশ পত্রের ছবির সঙ্গে অমিল পাওয়া যায়। এতে তাকে আটক করা হয়। তার নাম সাদিয়া আক্তার। সে একজন ভুয়া পরীক্ষার্থী। আটক সাদিয়া আক্তারকে আইন-শৃংঙখলা রক্ষাকারী বাহিনীর হাতে সোপর্দ করা হয়েছে। আটক সাদিয়া আক্তার জানিয়েছেন মূর পরীক্ষার্থী জেসিয়া আক্তার ও সে সম্পর্কে মামাতো-ফুপাতো বোন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিফা খান বলেন, পরীক্ষা কেন্দ্র থেকে একজন ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। এ ঘটনায় ভুয়া পরীক্ষার্থীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।#

সর্বশেষ - বাংলাদেশ