আজ ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

মিরকাদিমে যুবলীগ নেতার ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ

স্টাফ রিপোর্টার:

মিরকাদিমে পৌর যুবলীগ নেতা আসাদুজ্জামান কাননের  প্রধানমন্ত্রীর জন্মদিনের ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে।   ফেস্টুন ছিঁড়ে এখানে অন্য একটি অনুষ্ঠানের মাইক স্থাপন করা হয়। এই ঘটনায় মিরকাদিমে যুবলীগ কর্মীদের মাঝে ক্ষোভ দেখা দিয়েছে।

আসাদুজ্জামান কানন বলেন,  মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আমি ওখানে একটি ফেস্টুন লাগাই কিন্তু আজ ওই মাঠে স্থানীয়  একটি প্রোগ্রাম হওয়ার কথা রয়েছে। ওই প্রোগ্রামের আয়োজক মেয়র সালাম সমর্থকরা প্রধানমন্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা ফেস্টুনটি  ছিঁড়ে সেখানে মাইক স্থাপন করে।

 

জানা যায়, মহান বিজয় দিবস উপলক্ষে রামগোপালপুরে  রামগোপালপুর যুব সমাজের উদ্যোগে বিজয় দিবসের একটি প্রোগ্রাম হওয়ার কথা রয়েছে। এখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মিরকাদিম পৌর মেয়র হাজী আব্দুস সালাম। তার সমর্থরা প্রধানমন্ত্রীর জন্মদিনের ফেস্টুনটি ছিড়ে ফেস্টুনের সাসনে মাইক রাখে। এই ঘটনায় মিরককাদিমে যুবলীগের নেতৃবৃন্দ নিন্দা জানান।

 

রামগোপালপুর যুব সমাজের আয়োজক কমিটির লোকজন এই ঘটনা ঘটিয়েছেন বলে দাবি করেছেন যুবলীগ নেতা আসাদুজ্জামান কানন। এই বিষয়ে উত্তর রামগোপালপুর যুব সমাজের কারো বক্তব্য চেষ্টা করেও নেওয়া সম্ভব হয়নি।

 

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :