আজ ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

মুন্সীগঞ্জে টেটা নিয়ে সংঘর্ষে ৩ জন টেটাবিদ্ধসহ আহত ১০

সালাহউদ্দিন সালমান।

মুন্সীগঞ্জের সিরাজদিখানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফের দুইপক্ষে টেটা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে।মঙ্গলবার বিকাল ৩টার দিকে বালুচর ইউনিয়নের আকবরনগর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ৩ জন টেঁটাবিদ্ধসহ ১০ জন আহত হয়েছে।

আহত টেঁটাবিদ্ধ ৩ জনকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনার পর থেকে আকবরনগর গ্রামে উত্তেজনা বিরাজ করছে। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, উপজেলার বালুচর ইউনিয়নের আকবরনগর গ্রামের ট্রলার ঘাটে সামেদ আলী ও হাসান আলী সর্মথকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিকাল ৩টার দিকে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে সিরাজদিখান থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এর আগে সোমবার রাত ১০টায় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষে চলাকালে ২ জন টেঁটাবিদ্ধসহ ৭ জন আহত হয়। ওই সময় দুইপক্ষের ৪ থেকে ৫টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। ঘটনার পরপরই পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখনো কোনো মামলা কিংবা অভিযোগ করেনি কেউ।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :