আজ ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

খাসমহল বালুচর হাই স্কুল এন্ড কলেজের এডহক কমিটির সভাপতি মোস্তফা কামাল

সালাহউদ্দিন সালমান।
মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নে খাসমহল বালুচর হাই স্কুল এন্ড কলেজের এডহক কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মোস্তফা কামাল।

২৪ জানুয়ারী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড এর লিখিত নির্দেশে উপজেলার বালুচর ইউনিয়নের খাসমহল বালুচর হাই স্কুল এন্ড কলেজের এই এডহক কমিটি ছয় মাস মেয়াদে সুুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনার স্বার্থে এবংনিয়মিত গভনিং বডি গঠনের লক্ষে
সোমবার ২৪ জানুয়ারী ৪ সদস্য বিশিষ্ট এডহক কমিটি গঠন করা হয়। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হন সিরাজদিখান উপজেলার পরিচিত মুখ বিশিষ্ট ব্যাবসায়ী দানবীর ও শিক্ষানুরাগী জনাব মোস্তফা কামাল।অন্যান্য সদস্যরা হলেন সাধারন শিক্ষক সদস্য আব্দুর রাজ্জাক মোল্লা‚অভিভাবক সদস্য মোঃ জাহাঙ্গীর কবির‚সদস্য সচিব ফৌজিয়া খানম।

এ বিষয়ে বালুচর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আওলাদ হোসেন বলেন‚মোস্তফা কামাল হলেন সমাজের একজন বিশিষ্টজন দানবীর ও শিক্ষানুরাগী তাদের মতো মানুষের হাতে শিক্ষা প্রতিষ্ঠানের দায়ীত্ব থাকা মানে শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হওয়া আমরা বালুচরবাসী এডহক কমিটির সভাপতি মোস্তফা কামালের কাছে অনেক আশাবাদী আশা করি তিনি তার দায়ীত্ব সঠিকভাবে পালন করবেন।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :