আজ ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

সিরাজদিখানে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী এক ইউপি সদস্যর শপথ গ্রহণ

 

স্টাফ রিপোর্টার।
মুন্সীগঞ্জের সিরাজদিখানে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী এক ইউপি সদস্য শপথ গ্রহণ করেছে। চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার বালুচর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাধারণ সদস্য নির্বাচিত হোন মো.আফজাল হোসেন। এরপর গেলো সোমবার উপজেলার অডিটোরিয়মে সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য মোট ১৬৮ জন ইউপি সদস্যদে শপথ বাক্য পাঠ করান উপজেলা ইউএনও সৈয়দ ফয়েজুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন সিরাজদিখান থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিনসহ আরো অনেকে। এই শপথ অনুষ্ঠানে উপজেলা ও পুলিশ প্রশাসনের সামনেই ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মো.আফজাল হোসেন শপথ নেওয়া কে কেন্দ্র করে এলাকায় চলছে আলোচনার ঝড়।
জানা যায়, উপজেলার বালুচর ইউনিয়নের আকবরনগর এলাকায় টেটাযুদ্ধ সংঘর্ষের ঘটনায় মো.আফজাল হোসেনের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। সেই মামলায় তিনি ওয়ারেন্ট ভুক্ত আসামী।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো.ইমরান খান বলেন, গত দুইদিন আগে পর্যন্ত তার জামিন হয়েছে কিনা এ বিষয়ে আমি জানি না। জামিনের কোন কাগজ থানায় আসেনি। তবে সে শপথ নিয়েছে কিনা আমার জানা নেই। তাকে আমরা বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করছি। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম জানান,গত সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে শপথগ্রহণ অনুষ্ঠান শুরু হয়। তখন বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ বক্তব্য রাখেন। শপথ গ্রহণ অনুষ্ঠান শুরু হয়ে দুপুর হয়ে যায়। সে সময় আফজাল হোসেন সবার সাথে সম্মিলিতভাবে শপথ গ্রহণ করেন। আফজাল ওয়ারেন্টভুক্ত আসামী কিনা সে বিষয়ে আমার জানার কথা না। এ বিষয়ে পুলিশ ব্যবস্থা নিবে। আমি শুধু শপথ পরিয়েছি। এছাড়া কোন ব্যক্তি কোন কারণে যদি শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত হতে না পারে। সে ক্ষেত্রে পর দিন অথবা অন্য কোনো দিনও আলাদাভাবে শপথ গ্রহণ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :