আজ ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

কোভিড টিকার বুস্টার ডোজ নিলেন খালেদা জিয়া

করোনা টিকার বুস্টার ডোজ নিলেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। বুধবার বিকাল পৌনে পাঁচটার দিকে রাজধানীর মহাখালীতে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে বুস্টার ডোজ হিসেবে ফাইজারের টিকা দেয়া হয় তাকে।

এ সময় তার ব্যক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেন জানান, খালেদার শারীরিক অবস্থা স্থিতিশীল, তবে পূর্ণ সুস্থতার জন্য বিদেশে চিকিৎসার বিকল্প নেই।

গেলো বছরের ১৯ জুলাই করোনার প্রথম ডোজের টিকা নেন বিএনপি নেত্রী খালেদা জিয়া। আর এক মাস পর দ্বিতীয় ডোজ নেন ১৮ আগস্ট। দুই দফায় তাঁকে দেয়া হয় মর্ডানার টিকা।

তার আগে গেলো ১১ এপ্রিল করোনা আক্রান্ত হন সাবেক এই প্রধানমন্ত্রী। পরে নানা জটিলতা নিয়ে তিনি ভর্তি হন এভারকেয়ার হাসপাতালে।

সেখানে লিভার ও কিডনিসহ বেশ কিছু রোগে আক্রান্ত হয়ে দুই দফায় চিকিৎসা নেন বিএনপি নেত্রী। সবশেষ ৮১ দিনের চিকিৎসা শেষে গেল ১ ফেব্রুয়ারি বাসায় ফেরেন খালেদা জিয়া।

মঙ্গলবার করোনার তৃতীয় ডোজ নেয়ার ক্ষুদে বার্তা পেয়ে বুধবার বিকেলে মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে রওনা হন বিএনপি চেয়ারপার্সন।

গুলশানের বাসা থেকে তাঁর হাসপাতালে যাবার সুবিধায় এ সময় সড়কে যান চলাচল কিছু সময়ের জন্য বন্ধ করে দেয় আইনশৃঙ্খলা বাহিনী।

গুলশানের বাসার সামনে নেতাকর্মীদের তেমন জমায়েত তেমন না থাকলেও হাসপাতালের সামনে অবস্থান নেন অসংখ্য নেতাকর্মী।

বিকেল সাড়ে চারটার দিকে খালেদা জিয়ার গাড়িবহর মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে পৌঁছায়। গাড়িতে রেখেই তাকে টিকা দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :