আজ ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

হবিগঞ্জ ৫৭ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে ৫৭ কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৩ ফেব্রুয়ারী) বিকেলে গ্রেফতারকৃতদেরকে কোর্টে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, জেলার বানিয়াচং উপজেলার লম্বাবগী গ্রামের মৃত ইসমাইল মিয়ার ছেলে মোঃ শফি আহমদ বাদল ওরফে আহমদ শফি (৩৫), পূর্ব তোপখানা গ্রামের সাজ্জাদুর রহমানের ছেলে মোঃ এবাদুর রহমান (১৯) ও বাহুবল উপজেলার কাইতপাড়া গুচ্ছগ্রামের মৃত দরবেশ আলীর ছেলে বাবুল মিয়া (৬০)।

এর আগে শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেবের নেতৃত্বে এসআই সনজীত চন্দ্র নাথ, এসআই মোহাম্মদ জসিম উদ্দিন, পুলিশ সদস্য বিমল ত্রিপুরা, সুমন মিয়া, দিপন দত্ত, সৌরভ শর্মা, আব্দুস সালাম শুভ মিলে অভিযান পরিচালনা করেন।

এ অভিযানে শায়েস্তাগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডস্থ দাউদনগর এলাকার বটগাছতলা চরনুরআহমদগামী পাকা রাস্তা থেকে একটি মিনি পিকআপ গাড়ী তল্লাশী করে ৫৭ কেজি গাঁজা উদ্ধার হয়। যার মূল্য ৫ লাখ ৭০ হাজার টাকা।

এরপর তথ্য প্রযুক্তির ব্যবহার করে শায়েস্তাগঞ্জ, মাধবপুর, চুনারুঘাট, বাহুবল ও বানিয়াচং থানা এলাকায় একাধিক অভিযান পরিচালনা করে ওই ৩জনকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :