আজ ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

মিউজিক গানে ব্যস্ত সময় পার করছেন রাকিবুল হাসান

 

বিনোদন প্রতিবেদক:  বাংলাদেশের কুমিল্লা জেলার ছেলে মুন্সি রাকিবুল হাসান বর্তমানে বসবাস করছেন মালয়েশিয়াতে নেগেরি সেম্বিলান নিলাই। এখানে  জব করছেন অফিশিয়ালি ভাবে ইন্টারন্যাশনাল একটি জাপানিজ কোম্পানিতে। পাশাপাশি কাজ করছেন মিডিয়াতে তার প্রথম মিউজিক ভিডিও কাজ হচ্ছে মালয়েশিয়া অনেকগুলো সুন্দর জায়গাতে। তার বিপরীতে মডেল হিসেবে আছেন মালয়েশিয়ায় সিটিজেনশিপ একজন সুপরিচিত মডেল শাকিরা। তাছাড়া তিনি বাংলাদেশে থাকতে অনেক নাটক এবং বিভিন্ন মডেলিং কাজ করেছেন।

 

তার ধারাবাহিকতায় উনি উনার কাজগুলোকে সক্রিয় রাখার জন্য বিদেশের মাটিতেও কাজ করে যাচ্ছেন।মালয়েশিয়া সবার কাছেই তিনি একজন জনপ্রিয় ব্যক্তি হিসেবে পরিচিত হচ্ছেন। তাছাড়া তিনি ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ ভাইয়ের রাজনৈতিক দল বিজিবি মালয়েশিয়া কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হিসেবে দায়িত্বে আছেন। উনি সবার কাছে দোয়া প্রত্যাশী সবাই ওনার জন্য দোয়া করবেন উনি যেন আপনাদেরকে অনেক সুন্দর সুন্দর কাজ ভবিষ্যতে উপহার দিতে পারেন।

 

রাকিবুল হাসান বলেন, ‘আমি বাংলাদেশে ছিলাম যখন তখনো অনেক ভালো ভালো মিউজিক ভিডিওতে কাজ করেছি।  এখন বিদেশে এসে আরো নতুন নতুন কাজ করছি। নিজেকে আবার কাজে মধ্যে রাখতে চাই। আশা করি গান শুলো সবার ভালো লাগবে।

মিউজিক ভিডিওটির কার্যক্রম এখনো কমপ্লিট হয়নি , কমপ্লিট হওয়ার পর  মিউজিক ভিডিও আপলোড করা হবে আমার  ব্যক্তিগত ইউটিউব চ্যানেল রাকিবুল হাসান।’

 

 

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :