আজ ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

জাতীয় শ্রমিক লীগ মুন্সীগঞ্জ জেলার আহবায়ক কমিটি ঘোষণা

মোঃ সাগর হোসেনঃ

জাতীয় শ্রমিক লীগ মুন্সীগঞ্জ জেলার ৩৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে মোঃ আক্কাস আলীকে আহবায়ক, শেখ আরফান হোসেন কে সদস্য সচিব করা হয়েছে। এছাড়াও দেওয়ান মোঃ নুরুজ্জামান বিপ্লব, মোঃ আবুল কালাম আজাদ, মোঃ মতিউর রহমান মতিন কে যুগ্ম আহবায়ক করা হয়েছে।
মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মহিউদ্দিন ও যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনার সুপারিশে জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে. এম আজম খসরু স্বাক্ষরিত প্যাডে শ্রমিক লীগের এই কমিটির অনুমোদন দেওয়া হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন- আওলাদ হোসেন মিজি, মোঃ আবুল কাশেম মোল্লা, মোঃ মনির হোসেন, মোঃ সাইদুল ইসলাম সুমন, মোঃ সুরুজ মিয়া, আরজু বেপারী, নুরুল ইসলাম, ফারুক ঢালী, শহিদুল ইসলাম পুলক, শাহালম গাজী, জোনাইদ লেলিন, আব্দুল আল মামুন, ইদ্রিস আলী, জিল্লুর রহমান, আঃ আলিম আকাশ, ফাহাদ মোল্লা, রফিকুল ইসলাম, রেজাউল ইসলাম, সুমন বেপারী, রুহুল কুদ্দুস, তোফাজ্জল হোসেন, মোঃ আনোয়ার, রাজীব হোসেন, শাহ আলম মেম্বার, জহির রায়হান, সামসুল আলম কমল, মোঃ আলম ও ওমর ফারুক অপু।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :