আজ ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

গজারিয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

 

আমিরুল ইসলাম নয়ন:  হোসেন্দীতে স্বেচ্ছাসেবক লীগ নেতা আমির হোসেন এর উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে হোসেন্দী ইউনিয়নের সর্বস্তরের জনগন। শনিবার বিকাল ৪ঘটিকায় উপজেলার হোসেন্দী ইউনিয়নের ভবানীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণ থেকে হোসেন্দী বহুমুখী উচ্চ বিদ্যালয়ে এসে বিক্ষোভ মিছিলটি শেষ হয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি মোঃমোজাম্মেল হকের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন হোসেন্দী ইউঃপি প রিষদের সাবেক চেয়ারম্যান মোঃমনিরুল হক মিঠু,হোসেন্দী ইউনিয়ন আওয়ামী লীগ এর সাঃসম্পাদক মোঃসাহাব উদ্দীন,উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা,তানভীরুল হক তুরিন,উপজেলা আওয়ামী লীগ নেতা হুমায়ন কবির,ইউঃপি সদস্য জাহাঙ্গীর আলম,সাবেক ইউনিয়ন ছাত্রলীগ এর সাঃসম্পাদক রাজীব ঘোষ প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা স্বেচ্ছাসেবক লীগ নেতা আমির হোসেন এর উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে প্রশাসনকে ৪৮ঘন্টার সময় দিয়ে আল্টিমেটাম দিয়েছে।তা না হলে ৪৮ঘন্টা পর পূর্নরায় আবারও আন্দোলনের কর্মসূচী ঘোষনা করা হবে।

 

উল্লেখ্য গত বুধবার  রাত ১১ ঘটিকার দোকানদারী করা অবস্থান মোঃ আমির হোসেনকে স্থানীয় একটি সন্ত্রাসী গ্রুপ দলবল নিয়ে তাঁকে উঠিয়ে নিয়ে যান। পরে হত্যার উদ্দেশ্যে শারীরিক ভাবে নির্যাতন করা হয়,পরে তাঁর চিৎকার শুনে এলাকার লোকজন এসে আমির হোসেনকে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন,কর্তব্যরত চিকিৎসক গুরুতর অবস্থায় তাঁকে ঢাকা মেডিকেলে হস্তান্তর করে।

 

এ বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃরইছ উদ্দীন জানান,এ বিষয়ে গজারিয়া থানার ২৩জনের নামে একটি মামলা নথিভুক্ত হয়েছে আমরা আসামী গ্রেফতারের চেষ্টা করছি।

 

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :