আজ ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

আইপিএল জুয়ায় হেরে মুন্সীগঞ্জে ৩ সন্তানের জনকের আত্মহত্যা

মুন্সীগঞ্জের  শ্রীনগর উপজেলার বাঘড়ায় আইপিএল জুয়ার ঘটনায় মো. সুমন হোসেন (৪০) নামে তিন সন্তানের জনক আত্মহত্যা করেছেন। পরিবারের দাবী- আইপিএল ক্রিকেট জুয়া খেলায় টাকা হেরে পাওনাদারদের চাপের মুখে আত্মহত্যার পথ বেছে নেয়। সুমন হোসেন ওই এলাকার মৃত আক্তার হোসেনের ছেলে। শনিবার দিবাগত গভীর রাতে বাঘড়ার গোয়াল বাড়িতে সুমন ঘরের আড়ার সাথে গলায় লুঙ্গি পেচিয়ে গলায় ফাঁস দেয় সে আত্মহত্যা করে।
সুমন এক কন্যা ও দুই পুত্র সন্তানের জনক।  সকালে বাঘড়া পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই ইলিয়াস ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন। সুমন হোসেন গত চার বছর আগে সৌদি আরব থেকে দেশে আসে। দেশে এসে সুমন আইপিএল ও ক্রিকেট জুয়া খেলায় আসক্ত হয়। এলাকায় আইপিএল জুয়া খেলার একাধিক সিন্ডিকেট রয়েছে। সিন্ডিকেটের সদস্যরা মোবাইল ফোন ও আ্যাপস’র মাধ্যমে জুয়ার টাকা লেনদেন করে। এলাকাবাসী আরো জানায়, সিন্ডিকেটটির অন্যতম সদস্য বাঘড়া বাজারে বিকাশ ব্যবসায়ী উত্তমের দোকানে জুয়ার এসব টাকার লেনদেন হয়।
এ বিষয়ে জানতে উত্তম দাসের মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি। স্থানীয় ইউপি সদস্য মো. নুর জামান বলেন, আমি লোকমুখে শুনেছি ক্রিকেট জুয়া খেলার সাথে উত্তমের সম্পৃক্তা রয়েছে। এলাকার অনেকেই তা জানেন।
সুমনের স্ত্রী নার্গিস বেগম বলেন, আইপিএল জুয়া খেলা নিয়ে বিভিন্ন জনের সাথে প্রায় সময়ই মোবাইল ফোনে কথা বলতো তার স্বামী। প্রথম রোজার সেহ্রী খেতে উঠে দেখি ফাঁস অবস্থায় ঘরের আড়ায় স্বামীর দেহ ঝুলে আছে। এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। একই সাথে আইপিএল জুয়ার সিন্ডিকেটের সদস্যদের আইনের আওতায় নেয়ার প্রক্রিয়া চলছে। ।#

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :