আজ ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

সুমারঢালীকান্দি গ্রামে ঘুমন্ত যুবককে কুপিয়ে হত্যা

মুন্সীগঞ্জের চরাঞ্চলের আলুর জমিতে ঘুমন্ত দুই ব্যক্তির উপর হামলায় ধারালো অস্ত্রের আঘাতে এক যুবক নিহত ও অপর যুবক আহত হয়েছে। এই নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিবারের এমন কান্নার রোল।
রমজান মাস রোজায় এমন ঘটনা ঘাটতে পারে কল্পনায়ও ছিলোনা কারও। কোনভাবেই মানতে পারছেন না স্বজনরা।
পুলিশ জানায় মুন্সীগঞ্জ সদর উপজেলার চরাঞ্চল সুমার ঢালিকান্দিতে জমি থেকে তোলা আলুর নিরাপত্তায় স্তÍুপের পাশেই ঘুমিয়ে ছিলেন দুই বন্ধু। রাত দেড় টার দিকে আকস্মিক হামলা চালায় মিজি গ্রæপ। বুকে ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই নিহত হন মিজান খাঁ। মাথায় কোপের আঘাতে আহত আব্দুর রহমানকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় পুরো এলাকায় উত্তেজনা বিরাজ করছে। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।
অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব জানান, ক্লু পেয়ে গেছেন আসামী গ্রেফতারে অভিযান চলছে। হামলাকারী ছিল কমপক্ষে পাঁচজন।

নিহতের খালাতো ভাই জমিটির মালিক সুমন ঢালী জানান, মিজান গত ছয় মাসধরে তার সাথে কৃষি কাজ করতেন। গত দুুই মাস আগে জমিতে ঔষধ ছিটানোর সময় পাশের জমির মালিক সুপার মিজির সাথে ঝগড়া হয়। হাতাইলে পানির বালতি থাকায় জমির উপর দিয়ে পানি নিচ্ছিল মিজান। এতে সুপার মিজি গালিগালাজ করে। তখন মিজান বলে-হাতাইলে বালতি রাখছেন কেন, সরিয়ে নেন। এই সময় কলারে ধরে মিজানকে মারধর করে। মিজানও পাল্টা কলার ধরে। তখনই সুপার মিজি পাল্টা হুমকি দেয় কলারে ধরার বিচার তিনি করবেন। এর জের ধরেই এই হত্যাকান্ড। এলাকাবাসী ও স্বজনরা এই নির্মম ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে। মিজান সুমার ঢালীকান্দি গ্রামের আকবর খাঁর পুত্র। মিজান ঢাকার মীরপুরে বাবা-মায়ের সাথে বসবাস করতেন। তার মা মারা যাওয়ার পর গ্রামের বাড়িতে আসেন একই গ্রামের খালার বাড়িতে থেকে কৃষি কাজ করতেন। তার খালাতো ভাই সুমন ঢালী বলেন, ন্যাশনাল আইডি কার্ড করতে গ্রামে এসেছিলেন। কিন্তু এখন সেই কার্ডের আর প্রয়োজন হবে না। একটি তুচ্ছ ঘটনা নিয়ে আমার ভাইকে দুনিয়া থেকেই সরিয়ে দিলো।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :