আজ ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

সাবেক উপজেলা চেয়ারম্যানের জানাযায় হাজারো মানুষের ঢল

সাবেক উপজেলা চেয়ারম্যানের জানাযায় হাজারো মানুষের ঢল

সালাহউদ্দিন সালমান।
সিরাজদিখান উপজেলার সাবেক দুইবারের উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম সরকারের জানাযার নামাজে হাজারো নেতাকর্মী ও সাধারণ মানুষের ঢল নামে।বৃহস্পতিবার বিকেল চার ঘটিকায় খাসকান্দি উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে নিজ এলাকার নাজিরা বাজার সংলগ্ন  চরগুলগুলিয়া কবরস্থানে তার মায়ের কবরে  দাফন সম্পন্ন করা হয়।আব্দুস সালাম সরকারের মৃত্যুতে সিরাজদিখান উপজেলার রাজনৈতিক অঙ্গন সহ উপজেলার আপামর জনগণের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

জানাযা পূর্ব সমাবেশে আব্দুস সালাম সরকারকে নিয়ে স্মৃতিচারণ করেন বর্তমান সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ‚সিরাজদিখান উপজেলা বিএনপি সাবেক সভাপতি আবুল কুদ্দুস ধীরণ‚সাবেক বালুচর ইউনিয়ন পরিষদের তিনবারের চেয়ারম্যান ও সিরাজদিখান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু বকর সিদ্দিক‚সাবেক লতব্দী ইউনিয়ন চেয়ারম্যান এস এম সোহরাব হোসেন‚বালুচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আওলাদ হোসেন‚সিরাজদিখান উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট আবুল কাশেম!

তিনি বিগত কয়েকদিন যাবত রোগে ভোগছিলেন। ৭ ই এপ্রিল বৃহস্পতিবার সকাল ১০ টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) ইন্তেকালক করেন সিরাজদিখানের প্রথম উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম সরকার। মৃত্যুকালে ৩ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭৪) বছর।

মরহুম আব্দুস সালাম সরকার ১৯৮৫ সাল থেকে টানা দু’বার সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বচিত হয়েছিলেন এর আগে তিনি বালুচর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান এর দায়িত্ব সুনামের সাথে পালন করেছেন।আব্দুস সালাম সরকার একজন সৎ, সাহসী ও অন্যায়ের বিরুদ্ধে আপসহীন ব্যক্তিত্ব হিসেবে সুপরিচিত ছিলেন। তাঁর মৃত্যুতে সিরাজদিখান উপজেলার রাজনৈতিক ও সামাজিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।

সিরাজদিখানের সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান চেয়ারম্যান আব্দুস সালাম সরকারের মৃত্যুতে মুন্সীগঞ্জ -১ আসনের সংসদ সদস্য মাহী বি চৌধুরী, সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি হাজী মহিউদ্দিন আহমেদ, সিরাজদিখান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু বকর সিদ্দিক, থানা বিএনপির আহবায়ক শেখ মো.আব্দুল্লাহ, বিএনপির সাবেক সভাপতি আ: কুদ্দুস ধীরন,গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :