আজ ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

মাঠপাড়ায় নিরাপত্তাহীনতায় প্রবাসীর পরিবার

মুন্সীগঞ্জ পৌরসভার মাঠপাড়ার বাসিন্দা মজিবুর রহমানের পরিবার নিরাপত্তাহীনতায় আছেন। তিনি কুয়েত প্রবাসী। মাঠপাড়ায় তিন তলা বিল্ডিংয়ে স্ত্রী চামেলী বেগম দুই মেয়ে ও এক ছেলে নিয়ে বসবাস করেন।

চামেলী বেগম জানান স্বামী বিদেশ যাওয়ার পর থেকেই তার আত্মীয় মুন্সীগঞ্জ পৌরসভার মালপাড়া এলাকার মৃত হাজী হোসেন মালতের ছেলে জব্বর মালত (৬২) গণকপাড়া এলাকার মৃত আলী বেপারীর ছেলে খোকা (৩৫) বিভিন্ন বিষয় নিয়ে আমাদেরকে হয়রানি করে আসছে। এমনকি রাত-বিরাতে তারা বাড়িতে আমাকে ও আমার বাড়ির ভাড়াটিয়াদের ভয়ভীতি দেখায়। এমনকি আমার ছেলে মেয়েদের নিয়ে রাস্তা ঘাটে বের হলে ও স্কুল কলেজে যাওয়া আসার পথে অভিযুক্তরা গালিগালাজ ও হত্যার হুমকি দেয়। বর্তমানে আমার মেয়ে ও ছেলের স্কুলে যাওয়া বন্ধ হয়ে পড়েছে। আমার বাড়িতে এসে আমার বাড়ির ভাড়াটিয়াদের কাছে চাঁদা দাবি করে। আমি এতে বাঁধা দিলে তারা আমাকে মারতে আসে। এসময় তারা আমার স্বামাীর সাথে তাদের লেনদেন আছে দাবি করে আমাকে বাড়ি থেকে বের করে দিতে চায় এবং মেরে ফেলার হুমকি দেয়। বর্তমানে আমরা নিরাপত্তাহীনতায় আছি।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত জব্বর মালত জানান আমার দুই বাগিনার মাঝে বাড়ি নিয়ে জামেলা হয়েছে। আমরা এর সমাধানের জন্য চেষ্টা করে যাচ্ছি।

সদর থানার এএসআই নাজমুল জানান তাদের দুই ভায়ের মাঝে বাড়ির দলিল নিয়ে একটা সমস্যা হয়েছে। তাদের পরামর্শ দেওয়া হয়েছে আদালতে মামলা করার জন্য। যে রায় পাবে সে বাড়ির মালিক। তাদের বাড়িতে কেউ হামলা বা ভয়ভীতি দেখিয়ে থাকলে অভিযোগ দিলে আমরা বিষয়টি দেখবো।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :