আজ ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

টঙ্গীবাড়িতে সেবার ফেরিওয়ালা সংগঠনের ইফতার বিতরণ

স্টাফ রিপোর্টার:

 মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার আড়িয়ল ইউনিয়নে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ইউনিয়ন আনসার ও গ্রামপ্রতিরক্ষা বাহিনীর স্বেচ্ছাসেবি সংগঠন “সেবার ফেরিওয়ালা” পক্ষথেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার সকাল  সকাল সাড়ে ৮ টায় সেবার ফেরিওয়ালা সংগঠন কার্যালয় হতে মুড়ি, চিনি, চিড়া,ছোলাবুট, খেজুর, তৈল, ও পেঁয়াজ এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আড়িয়ল ইউনিয়ন আনসার ও ভিডিপি দলনেতা এবং সেবার ফেরিওয়ালা সংগঠনের প্রতিষ্ঠাতা অনিক শেখ, সংগঠনের ভিডিপি সদস্য সদস্যাদের মধ্যে মোঃ রাজিব শেখ, আতিকুর রহমান, জিবন হাওলাদার, মোঃ রিয়াজ, মোঃ শুভ, স্বর্ণা আক্তার, নাঈম কবিরাজ, সাথি আক্তার, হৃদয় বেপাড়ি, নুর ইসলাম, মোঃ শরিফ প্রমুখ। 

সংগঠনের প্রতিষ্ঠাতা অনিক শেখ বলেন,সেবার ফেরিওয়ালা সংগঠন মানুষের সেবামূলক প্রতিটি কাজে যেমন চিকিৎসা ও শিক্ষার অধিকার নিশ্চিত করতে নিরন্তর কাজ করে যাচ্ছে। সংগঠনের কল্যাণে টঙ্গীবাড়ি উপজেলার অসংখ্য মানুষ সেবা ও সহমর্মিতা পাচ্ছে। তার মধ্যে জরুরী মুহুর্তে রক্তের যোগান, মহামারির সময় জরুরী ঔষধ ফ্রি ডেলিভারি, সড়ক পথে সরকারি নির্দেশনায় নিরাপত্তা সেবা, বিভিন্য দূর্ভোগের সময় খাদ্য বিতরণ এবং উপজেলা ব্যপি জরুরী ফ্রি অক্সিজেন সেবা নিশ্চিত করেছে। আগামি পরিকল্পনা রয়েছে উপজেলায় ফ্রি এ্যাম্বোলেন্স সেবা নিশ্চিত করা।আমাদের প্রত্যেকেরই উচিৎ সেবার ফেরিওয়ালার মত মানবসেবায় আত্মনিয়োগ করা।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :