আজ ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

মুন্সীগঞ্জের মোল্লাকান্দির মহেশপুর গ্রামে সংঘর্ষ, বাড়িঘর ভাংচুর, লুটপাট

মোঃ সাগর হোসেনঃ

মুন্সীগঞ্জের মোল্লাকান্দি ইউনিয়নের মহেশপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যানের সর্মথকদের হামলায় সাবেক চেয়ারম্যানের সর্মথকদের বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার ভোর রাত থেকে দফায় দফায় সদর উপজেলার চরাঞ্চলের মোল্লাকান্দি ইউনিয়নের মহেশপুর গ্রামে এই হামলা ও লুটপাটের ঘটনা ঘটে।

হামলায় ক্ষতিগ্রস্থরা জানান, ফজর নামাজ শেষে বর্তমান চেয়ারম্যান রিপন পাটোয়ারীর সন্ত্রাসী বাহিনীর হোতা মুক্তার মন্ডল, ফরহাদ খার নেতৃত্বে মুহু মুহু ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এই হামলা চালায়। মাকুহাটি, রাজারচর, কংশুপুরা, আমঘাটা, চরডুমুরিয়া সহ বেশ কয়েকটি গ্রামের সসস্ত্র সন্ত্রাসী বাহিনী, বালতি ভর্তি ককটেল নিয়ে মহেশপুর গ্রামে এ হামলা চালায়। এ সময় হামলাকারীরা সাবেক মেম্বারের ছেলে মোয়াজ্জল হালদারের ঘর বাড়ি ভাংচুর লুটপাট চালায়। সব মিলিয়ে ১০টি বসত ঘরে ভাঙচুর ও একটি দোকানে লুটপাট করার খবর পাওয়া গিয়েছে। বর্তমানে গ্রামের নারীরা চরম আতঙ্কে রয়েছে।

 

বিগত ইউপি নির্বাচনের পর থেকেই তাদের হামলা ভাঙচুর ও লুটপাট অব্যাহত রয়েছে বলেও দাবি গ্রামবাসীর। নির্বাচনের পর থেকে কর্মী সমর্থকদের বাড়িঘরে থাকতে দিচ্ছেনা দাবি করে সাবেক চেয়ারম্যান মহসিন হক কল্পনা বলেন, বর্তামান চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনীরা যেভাবে গ্রামে ত্রাস সৃষ্টি করছে এতে করে কোনো পুরুষ গ্রামে থাকতে পারছেনা। বর্তমানে পুরুষ শূণ্য গ্রাম গুলোর নারীরা চরম আতঙ্কে দিন কাটাচ্ছে।

 

এসব অভিযোগের সত্যতা জানতে হামলায় অভিযুক্ত বর্তমান চেয়ারম্যান রিপন পাটোয়ারীর সাথে যোগাযোগের চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেন নি। হামলা ও সংর্ঘষের বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক বলেন, ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে ওসি জানান।

 

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :