আজ ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

শামীম ওসমান সিদ্ধিরগঞ্জ আ’লীগ নেতাকর্মীর প্রাণ: হাজী ইয়াছিন মিয়া

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার:
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাধারণ মানুষের প্রাণ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদস সদস্য শামীম ওসমান। আধুনিক নারায়ণগঞ্জের রূপকার জননেতা একেএম শামীম ওসমান শুধু উন্নয়ন-ই করেন নি, তিনি নারায়ণগঞ্জকে কলংক মুক্ত করেছেন। ১৯৯৬ সালে থেকে এ পর্যন্ত তিনি কয়েক হাজার কোটি টাকার উন্নয়ন কাজ করেছেন। ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোড, জলাবব্ধ ডিএনডি প্রকল্প উন্নয়ন, এনালগ থেকে ডিজিটাল টেলিফোন একচেঞ্জে রুপান্তর করাসহ টানবাজারের পতিতালয় উচ্ছেদ করে নারায়ণগঞ্জের মানুষকে কলংক মুক্ত করেছেন শামীম ওসমান। আওয়ামীলীগের রাজনীতিতে নারায়ণগঞ্জে শামীম ওসমানের বিকল্প নাই। বিপদ/আপদসহ নানা সংকটে শামীম ওসমানই একমাত্র কর্মীদের আশ্রয় স্থল হিসেবে মনে করেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া। রবিবার (১৭ এপ্রিল) রমজান উপলক্ষে সাংবাদিকের সাথে আলাপ কালে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, সম্প্রতি বিভিন্ন অনলাইন ও স্থানীয় পত্রিকায় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মুজিমুবুর রহমান ও আমার (সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়ার) বরাত দিয়ে খবর বেড়িয়েছে, সিদ্ধিরগঞ্জের মাটি, আইভীর ঘাঁটি। এ ধরনের কোন কথা তিনি বলেন নি, দাবি করে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া বলেন, আমি দলের সেক্রেটারী হিসেবে একটি সভায় মেয়রের নিকট সিদ্ধিরগঞ্জের ১০টি ওয়ার্ডের প্রতিটি ওয়ার্ডে ২টি করে খেলার মাঠ করে দেওয়ার দাবি জানিয়েছি। এলাকার উন্নয়নের স্বার্থে দলের মেয়র হিসেবে সিদ্ধিরগঞ্জ এলাকায় তিনি আসলে আমরা তাকে সহযোগিতা করবো।
১৯৯৬ সালে সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা আসনে এমপি হিসেবে নির্বাচিত হন এমপি শামীম ওসমান। সেই থেকে নারায়ণগঞ্জের মাটি মানুষের কথা চিন্তা করে রাস্তাখাট, কালভার্টসহ ব্যাপক উন্নয়ন করে আসছেন।
স্থানীয় আওয়ামীলীগ নেতা কর্মীরা বলেন, নারায়ণগঞ্জ শহরে নানা কারণে গ্রুপিং থাকলেও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের নেতার্কীদের মধ্যে কোন আন্ত কোন্দল নেই। সিদ্ধিরগঞ্জের তৃণমূলের নেতাকর্মী শামীম ওসমানের প্রতি আস্থা রেখে ঐক্যবদ্ধ আছে এবং আগামীতেও ঐক্যবদ্ধ থাকবে। আওয়ামীলীগের রাজনীতিতে সিদ্ধিরগঞ্জে শামীম ওসমানের বিকল্প নাই।#

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :