আজ ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

লৌহজংয়ে চোরাই হাইয়েজ গাড়ি উদ্ধার

মো. শওকত হোসেন: মুন্সীগঞ্জর লৌহজংয়ে চোরাই প্রাইভেট হাইয়েজ গাড়ি উদ্বার করেছে পুলিশ। উদ্ধারকৃত গাড়িটি কুমিল্লা থেকে একদল লোক মাওয়া ঘাটে আসার কথা বলে ভাড়া করে আনা হয়েছে বলে যানা যায়।

পুলিশ জানায়, আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার বৌলতলী বাজারের পশ্চিম পাশে আটোরিক্সা গ্রেজ থেকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মহিদুল ইসলাম এআই মোহাম্মদ বিল্লালের নেতৃত্বে এআই রাসেল মিয়া ও সঙ্গী ফোর্স এএসআই রফিকুল সহ অভিযানে গাড়িটি উদ্ধার করা হয়। গাড়িটির দরজা ও বসার আসন,ব‍্যাক কভার গুলো নেই।

ঘটনা সূত্রে জানা যায়,কুমিল্লা সদর থেকে মুন্সীগঞ্জর মাওয়া ঘাটে আসার কথাবলে একদল লোক গাড়িটি ভাড়া করে। গাড়ি চালককে কিছু খাইয়ি ফেলে রেখে গাড়িটি নিয়ে যায়। গাড়িটির চালক সুস্থ্য হয়ে গত ১৬-০৪-২০২২ইং তারিখে কুমিল্লা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর (৪৯)।

এ বিষয়ে লৌহজং থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান,গত দুইদিন আগে জানতে পারি কুমিল্লা সদর থানা থেকে একটি গাড়ি চুরি হয়েছে এবং মামলা হয়েছে। বিষয়টি আমার থানায় সকল অফিসারদের অবগত করা হয়। এরমধ্য আমরা জানতে পারি ঘোলতলী এলাকায় একটি গাড়ির যন্ত্রাংশ খোলে ফেলা হচ্ছে। বিষয়টি সত্যতা পেয়ে  আজ সকালে  গাড়িটি উদ্ধার করা হয়েছে। বিষয়টি কুমিল্লার সদর থানাকে জানানো হলে কুমিল্লা সদর থানা থেকে একটি টিম আমাদের লৌহজংয়ে এসে পৌঁছেছ। বিষয়টি তারা তদন্ত করে পরবর্তি ব্যবস্থা নিবে।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :