আজ ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

লৌহজংয়ে নান্নু বেপারী ফাউন্ডেশনের উদ্যোগে বই বিতরণ

মো. শওকত হোসেন:

মুন্সীগঞ্জের লৌহজংয়ে নান্নু বেপারি ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে পাঠ্যবই বিতরণ করা হয়েছে।
গতকাল মঙ্গলবার (১৯ এপ্রিল) বেলা ১২ টার দিকে সরকারি লৌহজং কলেজ মাঠ প্রাঙ্গনে আয়োজিত বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি।
এমিলি তার বক্তব্যে বলেন- আলহাজ্ব নান্নু বেপারী ফাউন্ডেশন আর্তমানবতার কল্যাণ,দরিদ্র জন গোষ্ঠীকে সামাজিক ভাবে প্রতিষ্ঠা, শিক্ষা প্রতিষ্ঠানে ভবন নির্মাণ, পাঠাগার প্রতিষ্ঠা, হাসপাতাল নির্মাণ, মসজিদ-মাদ্রাসা সহ বিভিন্ন কাজে সহায়তা প্রদান করে ইতোমধ্যে জনমনে ফাউন্ডেশন তার ভাবমূর্তি প্রতিষ্ঠা করেছে। তিনি সমাজে ধনাঢ্য ব্যক্তিদের এ ধরনের উদ্যোগ গ্রহন করার জন্য আহ্বান জানান।
অনুষ্ঠানটি উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ হোসেন ইমনের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক অয়ন হাসান বেপারীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, নান্নু বেপারী ফাউন্ডেশন ও ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগে যুগ্ম সম্পাদক বি,এম শোয়েব তিনি বলেন তার পিতার নামে গঠিত ফাউন্ডেশনের এ ধরনের উদ্যোগ শুধু বিক্রমপুরে নয় তাদের সাধ্যমত ঢাকায় ও কাজ করছে। রেড ক্রিসেন্ট হাসপাতাল, ন্যাশনাল হাসপাতালে ও গরীব রোগীদের চিকিৎসা ব্যবস্থার জন্য ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে।
এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল আউয়াল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শিকদার, সরকারি লৌহজং কলেজের অধ্যক্ষ মোজাম্মেল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান সাবেক ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, নান্নু বেপারী ফাউন্ডেশনের পরিচালক বিএম শামিম, জাহাঙ্গীর আলম, বিআরডিবি’র চেয়ারম্যান মনির হোসেন মোড়ল, রুহুল আমিন মোড়ল, আবুল কালাম আজাদ, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম সম্পাদক খান নজরুল ইসলাম হান্নান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজাহান খান সাজু, সুবীর চক্রবর্তী, মাসুম আহমেদ পিন্টু, রাজীব বাসার প্রমুখ।
অনুষ্ঠানে বিনামূল্যে বই পেয়ে মেধাবী শিক্ষার্থীদের পক্ষে অনুভুতি প্রকাশ করেন লৌহজং কলেজের ছাত্রী নিঝুম আক্তার।#

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :