আজ ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

নিজের প্রিয় চত্বর থেকেই শেষ বিদায় রুবেলের

অনলাইন ডেস্ক: যে মাঠের ঘাস মাড়িয়ে ব্যাট-বলে নিজেকে চিনিয়েছেন, প্রতিষ্ঠিত করে নিয়ে গেছেন বিশ্ব দরবারে, হয়েছেন বাংলাদেশের ক্রিকেটারদের একজন…আজ সেই মাঠেই মোশাররফ হোসেন রুবেল এলেন নিথর দেহে। নির্ঝঞ্ঝাট, হাসিখুশি ও দারুণ পরিশ্রমী মানুষটিকে দেখে সতীর্থরা সব সময় তার দিকে এগিয়ে যেতেন। আজ তাদের কাঁধেই প্রিয় মানুষের নিথর দেহ!

ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে ২০১৯ সালের পর মাঠে ফেরা হয়নি মোশাররফ হোসেন রুবেলের। বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে মিরপুরে খেলেছিলেন শেষ ম্যাচ। জাতীয় দলের জার্সিতেও মিরপুরেই তাকে শেষ দেখা গিয়েছিল ২০১৬ সালে। সেই মিরপুরেই আজ তার জানাজার নামাজ অনুষ্ঠিত হলো।

শের-ই-বাংলার আকাশ ভারী তার প্রস্থানে। মাশরাফি, মাহমুদউল্লাহ, মুশফিক, এনামুল হক, আল-আমিন, শরিফুল ইসলামরা এলেন তার জানাজায়। সাবেক ক্রিকেটার আকরাম খান, নাঈমুর রহমান, খালেদ মাহমুদরাও উপস্থিত। ক্রিকেট বোর্ডের পরিচালক জালাল ইউনুস, ইফতেখার মিঠু, প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দীন চৌধুরীও তাকে শেষ শ্রদ্ধা জানালেন।

অ্যাম্বুলেন্সের সাইরেন বাজিয়ে লাশবাহী গাড়ি মিরপুর থেকে বেরিয়ে যায়। পেছনে রয়ে যায় মোশাররফ হোসেন রুবেলের স্মৃতি। শোকে মুহ্যমান প্রতিটি হৃদস্পন্দন। সাবেক অধিনায়ক আকরাম খান স্মৃতিচারণ করে শুধু বললেন, ‘একটা ভালো মানুষের যেসব গুণ থাকা দরকার রুবেলের সব ছিল। শৃঙ্খল জীবন। ভালো ক্রিকেট খেলতো। ভালো মানুষ। শিক্ষিত ছেলে। ভালো পরিবারের ছেলে। উদাহরণ দেওয়ার মতো একজন মানুষকে আজ আমরা হারালাম।’

মঙ্গলবার বিকেল পাঁচটায় ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রুবেল। মিরপুর শের-ই-বাংলায় তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এর আগে বারিধারায় প্রথম জানাজা হয়। রাতে বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :