আজ ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

পদ্মা সেতু এলাকা থেকে আটক ভারতীয় নাগরিক ৭ দিনের রিমান্ডে

স্টাফ রিপোর্টার:  পদ্মা সেতু এলাকা থেকে আটক ভারতীয় নাগরিক রাজেশ পাণ্ডের (৪০) সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুরে শরীয়তপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেজবাহ উদ্দিন খান তার এ রিমান্ড মঞ্জুর করেন।

শরীয়তপুরের কোর্ট ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম বলেন, গত ৯ এপ্রিল সকালে সেনাবাহিনীর একটি টহলদল জাজিরা উপজেলার নাওডোবা গোলচত্বরের পদ্মা সেতু এলাকা থেকে সন্দেহজনক আচরণ দেখে রাজেশকে আটক করে। পরে জাজিরা থানায় হস্তান্তর করা হলে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাকে শরীয়তপুর জেলা কারাগারে পাঠানো হয়।

পুলিশের এই কর্মকর্তা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে রাজেশ পাণ্ডে ভারতের বিহার রাজ্যের সাশারমা জেলার রাজনগর থানার বর্ণ গ্রামের নারায়ণ পাণ্ডের ছেলে। রাজেশ কী উদ্দেশ্যে পদ্মা সেতু এলাকায় ঘোরাফেরা করছিলেন, কীভাবে পাসপোর্ট-ভিসা ছাড়া বাংলাদেশে এলেন ও তার কোনো অসৎ উদ্দেশ্য ছিল কি না, তা জানার জন্য তদন্ত কর্মকর্তা জসীম উদ্দীন আদালতের কাছে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। পরে আদালত তার সাতদিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

জাজিরা থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা জসিম উদ্দিন বলেন, সেনাবাহিনীর একটি টহলদল পদ্মা সেতু এলাকা থেকে রাজেশকে আটক করে। পরে জাজিরা থানায় হস্তান্তর করলে তার বিরুদ্ধে নিয়মিত একটি মামলা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :