আজ ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

ঢাকাস্থ মুন্সীগঞ্জ-বিক্রমপুর সাংবাদিক ফোরামের নতুন কমিটি

স্টাফ রিপোর্টার: ঢাকাস্থ মুন্সীগঞ্জ-বিক্রমপুর সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন করা হয়েছে। ২০২২-২৪ মেয়াদে এই কমিটি দায়িত্ব পালন করবে। কমিটির সভাপতি পদে দৈনিক আমার বাংলার প্রধান সম্পাদক আরিফ সোহেল এবং এটিএন নিউজের যুগ্ম-বার্তা সম্পাদক সাহাদাৎ রানা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। কমিটিতে বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার আরাফাত মুন্নাকে দ্বিতীয় বারের মতো সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

 

বুধবার রাজধানীর একটি রেস্টুরেন্টে দ্বিবার্ষিক সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে ২৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটির নাম ঘোষণা করেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক।

 

নতুন কমিটির অন্য পদে বিজয়ীরা হলেন- সিনিয়র সহ-সভাপতি রাশেদ আহমেদ (মাছরাঙা টিভি), সহ-সভাপতি আঙ্গুর নাহার মন্টি (ফ্রিল্যান্স) ও জাহাঙ্গীর আলম (ইউএনবি), যুগ্ম-সম্পাদক হাসান আরিফ (বিজনেস পোস্ট) ও শাহ আলম খান (নিউজ বাংলা), কোষাধ্যক্ষ শাহজাহান স্বপন (এফএনএস), প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ লাভলী হক লাবণ্য (উইমেনআই২৪ডটকম), দফতর সম্পাদক সৈকত সাদিক (বাংলা ভিশন) ও ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইমরান-উজ-জামান (বিটিভি)।

 

নতুন কমিটির নির্বাহী সদস্যরা হলেন- এস এম আবুল হোসেন (আমার বাঙলা), রাজু আহমেদ (জিটিভি), জাহাঙ্গীর খান বাবু (দৈনিক জনতা), নাছির উদ্দিন আহমেদ জুয়েল (বিক্রমপুর খবর ডটকম), জুবায়ের আহমেদ নবীন (বাংলাদেশ জার্নাল), মিল্টন আনোয়ার (৭১ টিভি), অহিদুল ইসলাম (৭১ টিভি), মাহে আলম জেমস (এশিয়ান টিভি), শফিক সাফি (কালেরকণ্ঠ), রুমেল খান (জনকণ্ঠ) ও আলী তালুকদার (নিউজ ২৪)।

 

এর আগে বিদায়ী সভাপতি রাজু আহমেদের সভাপতিত্বে ও বিদায়ী সাধারণ সম্পাদক জাহাঙ্গীর খান বাবুর সঞ্চালনায় দ্বি-বার্ষিক সাধারণ সভা ও ইফতার মাহফিলে অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব, বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, ভারতের নয়া দিল্লিতে অবস্থিত বাংলাদেশ হাই কমিশনের সাবেক প্রেস মিনিস্টার ফরিদ হোসেন, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও যুগান্তর সম্পাদক সাইফুল আলম, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম মিঠু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবীর প্রমুখ।

 

 

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :