আজ ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

সিরাজদিখানে গলায় ফাঁস দিয়ে নারীর আত্মহত্যা

সালাহউদ্দিন সালমান
মুন্সীগঞ্জের সিরাজদিখানে গলায় ফাঁস দিয়ে ভাড়াটিয়া মোসা: ইতি আক্তার (১৮) আত্মহত্যা করেছে।
শুক্রবার ৬ মে দুপুরের যেকোনো সময় উপজেলার বাসাইল ইউনিয়নের চর গুলগুলিয়া গ্রামের কুয়েত প্রবাসী মোঃ ফিরোজ মিয়ার দোতলা বিল্ডিং এর নিচতলার ভাড়াটিয়ার রুমের ভিতরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়  ৬ মে দুপুরের, উপজেলার বাসাইল ইউনিয়নের চর গুলগুলিয়া গ্রামের কুয়েত প্রবাসী মো: ফিরোজ মিয়ার দোতলা বিল্ডিং এর নিচতলার  ভাড়াটিয়া ঢাকার জুরাইন এলাকার মো: মেহেদী হাসান শান্ত মিয়ার স্ত্রী মোসা: ইতি আক্তার (১৮) অজ্ঞাত কারণে দুপুরের সময় ভাড়া ঘরের ভিতর ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হয়। আরো জানাযায় পার্শ্ববর্তী ভাড়াটিয়া বেলা আনুমানিক বিকাল ৩টায় দিকে খাবারের জন্য ডাকাডাকি করলে কোন সাড়া শব্দ না পেয়ে জানালা দিয়ে দেখতে পান ভিকটিম  ইতি আক্তার ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় আছে। বিষয়টি এলাকার স্থানীয়রা থানায় খবর দিলে ঘটনাস্থলে থানা পুলিশ উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে।লাশের  সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুল হক জানান খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :