আজ ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

ঈদ উপলক্ষে নুরপুরে মিনিবার প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

মো. শওকত হোসেন:  মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার গাওদিয়া ইউনিয়নের, ৪নং ওয়ার্ডে মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।  শনিবার (০৭ মে) উপজেলার নুরপুর গ্রামে সিয়াম একাদশ ও রিফাত একাদশ দুই দলের মধ্যে এক প্রিতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। দর্শক হিসেবে গ্রামবাসীর উপস্থিতীতে এক আনন্দঘন পরিবেশে ২-১গোলের ব্যাবধানে সিয়াম একাদশ জয়লাভ করে।
ফুটবল খেলার এমন ব্যতিক্রমী আয়োজন চাইলে, ওই ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. চঞ্চল ফকির বলেন, জনপ্রিয় খেলা ফুটবল কে ঘিরে নিজেদের মধ্যে একতা বোধ ও তরুণ প্রজন্মকে খেলার দিকে মনোযোগী করতেই এই আয়োজন। খেলাধুলা করলে শরীর স্বাস্থ্য ও মন ভালো থাকে এবং মেধা বিকশিত হয়। শুধু তাই নয়, খেলাধুলার প্রতি আকৃষ্ট থাকলে সকল অপরাধমূলক কর্মকাণ্ড থেকে বিরত থাকা যায়। তাই খেলাধুলার বিকল্প নেই।
খেলা শেষে সিয়াম একাদশের হাতে জয়ের পুরস্কার তুলে দেওয়া হয় ও রিফাত একাদশ রানার্সআপ দের হাতেও পুরস্কার তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন গাওদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. শহীদুল ইসলাম ফকির,৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. মোশারফ হোসেন বেপারী, ওয়ার্ড সাবেক ইউপি সদস্য হাজী আক্তার হোসেন, হাজী মো. ইকবাল হোসেন বেপারী, ওয়ার্ড সভাপতি মো. জিলংগীর আকন্দ, খলিফা, মো. উজ্জল বেপারী,আলমগীর বেপারীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :