আজ ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

লৌহজংয়ে চলতি বছরে জেলার তিনবার শ্রেষ্ঠ ওসি তায়াবীর

মো. শওকত হোসেন:
মুন্সীগঞ্জ লৌহজংয়ে টানা তিনবারের মতে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুরষ্কার পেলেন লৌহজং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর। তাকে চলতি বছরের ফেব্রুয়ারী, মার্চ ও এপ্রিল মাসে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরষ্কৃত করেন পুলিশ সুপার আব্দুল মোমেন (পিপিএম)।

মামলার তদন্তে অগ্রগতি, পলাতক আসামি আটক, মাদক উদ্ধার ও মাদক ক্রেতা-বিক্রেতাদের গ্রেপ্তারসহ লৌহজংয়ের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি ভাল থাকায় তাকে পরপর তিনবার জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কৃত করা হয়।


আজ বুধবার সকালে জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভায় এ পুরষ্কার তুলে দেওয়া হয়। জেলার পুলিশ সুপার আব্দুল মোমেনের সভাপতিত্বে ও জেলার ডিবি পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াসমিন আক্তারের সঞ্চালনায় এ সময় জেলার অতিরিক্ত পুলিশ সুপার, অফিসার ইনচার্জসহ জেলার বিভিন্ন পুলিশে উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
তিন বারের জেলা শ্রেষ্ঠ ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, ভালো কাজের স্বীকৃতি পেয়ে আমি আনন্দিত। দেশের জন্য কাজ করেছি। দেশের মানুষের জন্য কাজ করেছি। অপরাধ দমনে কাজ করেছি। আমাকে চলতি বছরের ফেব্রুয়ারী, মার্চ ও এপ্রিল মাসে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করায় পুলিশ সুপার মহোদয়কে অসংখ্য ধন্যবাদ। সে সাথে তিনি সকলের নিকট দোয়াও কামনা করেন। এভাবেই যেনো দেশ ও দশের কাজে নিজেকে উৎসর্গ করতে পারেন।#

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :